ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ঢাকা মেডিকেলে ভর্তি অভিনেত্রী নওশাবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
ঢাকা মেডিকেলে ভর্তি অভিনেত্রী নওশাবা পুলিশ পাহরায় ঢামেক নিয়ে আসা হয় নওশাবাকে

ঢাকা: ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী কাজী নওশাবাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে তাকে ঢামেকে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের ২০৪ নম্বর ওয়ার্ডে রয়েছেন।

ঢামেক হাসপাতালের ১০০ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত এক চিকিৎসক বাংলানিউজকে বলেন, এমআরআই রিপোর্টে নওশাবার স্পাইনাল কডে কিছু সমস্যা দেখা গেছে। তাকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) সিনিয়র চিকিৎসকরা তাকে দেখে বিস্তারিত চিকিৎসা দেবেন। নওশাবার অনেক অাগে থেকে স্পাইনাল কডে সমস্যা রয়েছে।

এরআগে, বিকেল সাড়ে ৩টার দিকে ডিবি হেফাজতে নওশাবাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেসময় চিকিৎসকদের নওশাবা জানান, তার ডায়রিয়া ও হাঁটতে সমস্যা হচ্ছে। পরে চিকিৎসকরা তার এমআরআই পরীক্ষা করাতে বলেন। পরে বেসরকারি একটি হাসপাতাল থেকে এমআরআই পরীক্ষা করায় পুলিশ। রাতে এসে রিপোর্ট দেখানোর পর চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, অভিনেত্রী নওশাবা পুলিশ পাহরায় চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।