ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কে হবেন গায়ক আসিফের নায়িকা?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
কে হবেন গায়ক আসিফের নায়িকা? আসিফ আকবর, জয়া আহসান, মাহিয়া মাহি ও নুসরাত জাহান

বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করে নিজের অভিনয় প্রতিভা অনেক আগেই তুলে ধরেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। প্রথমবার তিনি অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রে। তার অভিষেক সিনেমার নাম ‘ভিআইপি’। পরিচালনা করবেন ‘দেশা দ্যা লিডার’খ্যাত সৈকত নাসির।

প্রথম সিনেমায় আসিফের নায়িকা কে হবে এই নিয়ে চলছে জোর গুঞ্জন। বেশ কয়েকটি নামও সামনে চলে আসছে।

তবে পরিচালক জানালেন ছবিটির জন্য এখনো কাউকে চুক্তিবদ্ধ করানো হয়নি।

রোববার (১৫ জুলাই) সৈকত নাসির বাংলানিউজকে বলেন, সিনেমাটিতে আসিফ ভাইয়ের বিপরীতে একজন ভালো অভিনেত্রী প্রয়োজন। যার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। প্রাথমিকভাবে বাংলাদেশ থেকে মাহিয়া মাহি ও জয়া আহসান এবং কলকাতা থেকে নুসরাত জাহানকে ভাবছি। তাদের কেউ একজন আসিফ ভাইয়ের নায়িকা হতে পারেন। তবে এখনও কাউকে চূড়ান্ত করা হয়নি।

তিনি আরও বলেন, ‘মাহির সঙ্গে প্রাথমিক কথা বলেছেন সিনেমার গল্পকার আব্দুল্লাহ জহির বাবু। জয়া আপাকে আমি মেসেজ পাঠিয়ে রেখেছি কিন্তু তিনি এখনও কিছু জানাননি। আর নুসরাতের সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি। ’

এই নির্মাতা জানান, ‘ভিআইপি’র শুটিং শুরু হবে ঈদুল আযাহার এক মাস পর। বাংলাদেশ ছাড়াও নিউজিল্যান্ড, মরিশাস ও কুয়ালালামপুরে হবে এর শুটিং।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।