ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রোহিঙ্গা ট্রানজিট পয়েন্ট দেখতে যাচ্ছেন প্রিয়াঙ্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, মে ২২, ২০১৮
রোহিঙ্গা ট্রানজিট পয়েন্ট দেখতে যাচ্ছেন প্রিয়াঙ্কা রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া/ ছবি: বাংলানিউজ

কক্সবাজার: উত্তাল সাগর আর নাফ নদী পেরিয়ে রোহিঙ্গারা টেকনাফের শাহপরীরদ্বীপের যে পয়েন্ট প্রথম আশ্রয় নিয়েছিল সেই ট্রানজিট পয়েন্ট দেখতে যাচ্ছেন হলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

মঙ্গলবার (২২ মে) সকাল ৯টায় জাতিসংঘের শুভেচ্ছাদূত হয়ে ওই আশ্রয়কেন্দ্র দেখতে যাচ্ছেন ।  টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ বড়ুয়া বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোহিঙ্গা ট্রানজিট পয়েন্ট পরিদর্শনের উদ্দেশে এরই মধ্যে ইনানীর পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপ থেকে রওনা দিয়েছেন জাতিসংঘের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া।

এছাড়া ১০টায় টেকনাফের লেদা ক্যাম্পের মেকসিফট সেটেলমেন্ট যাবেন তিনি। দুপুর সাড়ে ১২টায় উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন।

এই তিন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে বিশ্রামের জন্য হোটেল রয়েল টিউলিপে ফিরে আসবেন তিনি।

এরআগে, সোমবার (২১ মে) সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে তিনি দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান।

** সকালে রোহিঙ্গা ট্রানজিট পয়েন্ট দেখতে যাবেন প্রিয়াঙ্কা
** রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন প্রিয়াঙ্কা

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, মে ২২, ২০১৮
টিটি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।