ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আইন ভেঙে ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখলো পাকিস্তানি ভক্তরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
আইন ভেঙে ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখলো পাকিস্তানি ভক্তরা ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির দৃশ্যে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

গত ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। এতে সালমানের সহশিল্পী ছিলেন তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে ৫০০ কোটি রুপিরও বেশি।

এদিকে, পাকিস্তানের জাতীয় নিরাপত্তা ও আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে অবমাননার অভিযোগে মুক্তির আগেই ‘টাইগার জিন্দা হ্যায়’কে নিষিদ্ধ করে দেশটির চলচ্চিত্র সেন্সর বোর্ড।

কিন্তু পাকিস্তান সরকারের সেই আইন ভঙ্গ করে সম্প্রতি ‘টাইগার জিন্দা হ্যায়’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছেন সালমানের এক পাকিস্তানি অন্ধ ভক্ত।

এমনই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সালমানের ওই ভক্ত লাহোরের বাসিন্দা। গত ১৭ মার্চ লাহারো একটি অডিটরিয়াম ভাড়া নিয়ে সেখানে বন্ধু, পরিবারের সদস্য ও সালমানের পাকিস্তানি ভক্তদের জন্য ‘টাইগার জিন্দা হ্যায়’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন তিনি। ছবিটি দেখতে উপস্থিত হয়েছিলেন প্রায় দেড়শ দর্শক।

বিশেষ প্রদর্শনী আয়োজন প্রসঙ্গে ওই ভক্ত জানান, এটি দারুণ একটি অভিজ্ঞতা। ‘টাইগার জিন্দা হ্যায়’ ভারত-পাকিস্তানের মধ্যকার প্রেমের সম্পর্ককে তুলে ধরেছে। ছবিতে সালমানের অ্যাকশন দৃশ্যগুলো আমরা উপভোগ করেছি। শুধু এইটুকু বলতে চাই ভাইজান ও তার অভিনীত ছবিগুলো আমরা ভালোবাসি।

পাকিস্তানি ভক্তের এমন কাণ্ডের কথা জানার পর সালমানের বাবা সেলিম খান বলেন, এটি একটি বিস্ময়কর ব্যাপার। আমি মনে করি, পাকিস্তানের ছবিগুলো ভারতে এবং ভারতীয় ছবিগুলো পাকিস্তানে মুক্তির অনুমতি দেওয়া উচিৎ। যদি এটি একবার ঘটে তাহলেই দুই দেশের মধ্যে পরিস্থিতির উন্নতি হবে।

তবে সালমানের পাকিস্তানি ওই ভক্তের নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।