ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০ পর একসঙ্গে সালমান-প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
১০ পর একসঙ্গে সালমান-প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কা চোপড়া ও সালমান খান

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শেষ ভাগের শ্যুটিং নিয়ে আবুধাবিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান। সোমবার (১৯ মার্চ) প্রকাশিত হয়েছে ছবিটির প্রথম পোস্টার।

‘রেস থ্রি’ হতে যাচ্ছে এ বছরের সবচেয়ে আলোচিত ছবি। কেননা আগের দুই কিস্তি ‘রেস’ ও ‘রেস টু’ থেকে নবাব সাইফ আলি খানকে হটিয়ে জায়গা করে নিয়েছেন ভাইজান সালমান।

‘রেস থ্রি’র শ্যুটিং শেষ হলেই আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির কাজে হাত দেবেন সালমান খান। এমনটা অনেক আগেই জানানো হয়েছে। তবে নতুন ছবিতে বলিউডের এই সুপারস্টারের নায়িকা কে হবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

শোনা যাচ্ছে- ‘ভারত’-এ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে সালমানের বিপরীতে। যদি এমনটি হয়, তাহলে ১০ বছর পর একসঙ্গে কাজ করবেন সালমান-প্রিয়াঙ্কা। সবশেষ ২০০৮ সালে ‘গড তু সি গ্রেট হো’ ছবিতে দেখা গেছে এই জুটিকে।

আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুম ও হলিউডের অন্যান্য কাজ শেষ করে নিউ ইয়র্ক থেকে ভারতে ফিরেছেন প্রিয়াঙ্কা।  

দেশে ফিরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন পিসি। যেখানে দেখা যাচ্ছে, টেবিলের উপর ছয়টি চিত্রনাট্য পড়ে রয়েছে। এর ক্যাপশনে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা লিখেছেন, এর মধ্যে কোনটি হতে পারে?

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad