ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অস্ত্রোপচার শেষে ভালো আছেন আমজাদ হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
অস্ত্রোপচার শেষে ভালো আছেন আমজাদ হোসেন জননন্দিত চলচ্চিত্রকার আমজাদ হোসেন

জননন্দিত চলচ্চিত্রকার আমজাদ হোসেন বেশ কয়েক মাস ধরে ক্ষুদ্রান্ত্রজনিত রোগে ভুগছিলেন। সম্প্রতি থাইল্যান্ডের সুকুমভিত হাসপাতালে তার সফল অস্ত্রোপচার হয়েছে। তবে এখন তিনি ভালো আছেন।

তার ছেলে সোহেল আরমান সোমবার (১৯ মার্চ) বাংলানিউজকে বলেন, ‘হঠাৎ করে বাবার ক্ষুদ্রান্ত্রে সমস্যা দেখা দেয়। উন্নত চিকিৎসার জন্য গত ২ মার্চ বাবাকে থাইল্যান্ড নিয়ে যাই।

সেখানে তার ক্ষুদ্রান্ত্রে দু’টি সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। এখন বাবা সুস্থ আছেন। ’

‘চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত বাবা বিপদমুক্ত। তাই ১৪ মার্চ বাবাকে নিয়ে আমরা ঢাকায় ফিরি। তিনি এখন পুরোপুরি বিশ্রামে আছেন। ’ 

আমজাদ হোসেনের ইচ্ছানুযায়ী অস্ত্রোপচারের ব্যাপারটি তেমন কাউকে জানানো হয়নি। সোহেল আরমান বলেন, ‘বাবা চাননি অস্ত্রোপচারের আগে তার অসুস্থতার খবর বাইরের মানুষ জানুক। এতে তার ওপর মানসিক প্রভাব পড়তে পারে। তাই আমরাও কাউকে জানাইনি’।

আমজাদ হোসেন এখন শঙ্কামুক্ত হলেও আগামী ডিসেম্বরে তাকে আবারও চেকআপের জন্য থাইল্যান্ডে যেতে হবে।

একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে খ্যাতিমান আমজাদ হোসেন।

তিনি ‘গোলাপী এখন ট্রেনে’, ‘ভাত দে’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’র মতো কালজয়ী চলচ্চিত্রের নির্মাতা। সবমিলিয়ে এখন পর্যন্ত প্রায় ৩০টি চলচ্চিত্র নির্মাণ করলেও তার গল্পে নির্মিত হয়েছে অসংখ্য চলচ্চিত্র।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।