ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবিতা লিখেছেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
কবিতা লিখেছেন দীপিকা দীপিকা পাড়ুকোন

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এখন ‘পদ্মাবত’ ছবির ব্যবসায়িক সাফল্যে উড়ছেন। এর মধ্যে তিনি একটি কবিতা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। চমকপ্রদ ব্যাপার হলো- এটি তারই লেখা। শৈশবে ‘আই অ্যাম’ শিরোনামের কবিতাটি লিখেছিলেন তিনি। দীপিকা তখন সেভেন্থ গ্রেডে পড়েন।

দীপিকা তার কবিতার শুরুর দিকে লিখেছেন, ‘আই অ্যাম অ্যা চাইল্ড উইথ লাভ অ্যান্ড কেয়ার; আই ওয়ান্ডার হাউ ফার দ্য স্টারস রিচ; আই হিয়ার দ্য রাশ অব দ্য ওয়েভস; আই সি ডিপ বুল সি; আই ওয়ান্ট টু বি অ্যা লিভিং চাইল্ড অব গড; আই অ্যাম অ্যা চাইল্ড উইথ লাভ অ্যান্ড কেয়ার। ’

ইনস্টাগ্রামে শেয়ার করা কবিতার ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘সপ্তম শ্রেণিতে পড়ার সময় আমার কবি হয়ে ওঠার চেষ্টা।

কবিতার শেষটা হয়েছে এভাবে- ‘আই আন্ডারস্ট্যান্ড দ্যাট লাইফ মাস্ট এন্ড, আই সে ইউ মাস্ট ওয়ার্ক হার্ড, আই ড্রিম হোয়াট আই অট টু ড্রিম, আই ট্রাই টু ডু মাই ভেরি বেস্ট, আই হোপ আই ডিজার্ভ দ্য ভেরি বেস্ট, আই অ্যাম অ্যা চাইল্ড উইথ লাভ অ্যান্ড কেয়ার। ’

এদিকে দীপিকার ‘পদ্মাবত’ ইতোমধ্যে শুধু ভারতে আয় করেছে ২৭৫ কোটি রুপি। বহির্বিশ্ব মিলিয়ে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত এই ছবির মোট আয় ৫০০ কোটি রুপিরও ওপরে। এতে রানী পদ্মিনী চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। তার সহশিল্পী ছিলেন রণবীর সিং ও শহিদ কাপুর।

অন্যদিকে, বিশাল ভরদ্বাজের পরিচালনায় মুম্বাইয়ের গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে একটি ছবির কাজ শুরু করবেন দীপিকা। নাম চূড়ান্ত না হওয়া ছবিটির শুটিং আপাতত পিছিয়ে গেছে। কারণ ইরফান খান জন্ডিসে ভুগছেন। তিনি থাকছেন স্বপ্না দিদির স্বামীর ভূমিকায়।

এর আগে বিশাল ভরদ্বাজের পরিচালনায় ‘মকবুল’ ও ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করেছেন ইরফান খান। তবে গুণী এই নির্মাতার সঙ্গে এটিই হবে দীপিকার প্রথম কাজ। ইরফান ও তিনি এর আগে ‘পিকু’ ছবিতে অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।