ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বাঘি টু’ নিয়ে হাজির টাইগার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
‘বাঘি টু’ নিয়ে হাজির টাইগার (ভিডিও) ‘বাঘি টু’ ছবির পোস্টার

সাব্বির খান পরিচালিত ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে ২০১৪ সালে বলিউডে যাত্রা শুরু হয়েছিলো তার। এরপর ২০১৬ সালে ‘বাঘি’তে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেন তিনি। কথা হচ্ছে- বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফকে নিয়ে।

‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’র শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন টাইগার। কিছুদিন আগে অন্তর্জাল দুনিয়ায় ফাঁস হয়েছিলো টাইগারের একটি স্থিরচিত্র।

যেখানে একেবারে নতুন রূপে দেখা গিয়েছিলো তাকে। যা দেখে সকলেই প্রশংসা করেছিলো তার। এবার আরও একবার সুনাম কুড়ালেন ‘হিরোপান্তি’খ্যাত এই তারকা।  

বুধবার (২১ ফেব্রুয়ারি) ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘বাঘি টু’র ট্রেলার। দুই মিনিট ৪৫ সেকেন্ড সময়ব্যাপি ট্রেলারের প্রায় পুরোটা জুড়েই দেখা গেছে অ্যাকশন। যা দেখলে অনেকের হলিউড সিনেমা ‘ব়্যাম্বো’র (সিলভেস্টার স্ট্যালোন) কথা মনে হলেও হতে পারে।

ফক্স স্টুডিওস ও সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বাঘি টু’তে টাইগারের সহশিল্পী হিসেবে দেখা যাবে তার প্রেমিকা দিশা পাতানিকে।

আহমেদ খান পরিচালিত ছবিটিতে টাইগার-দিশার পাশাপাশি আরও অভিনয় করেছেন-রণদীপ হুদা, মনোজ বাজপেয়ি, প্রতীক বাব্বারসহ প্রমখু। আগামী ৩০ মার্চ মুক্তি পাবে এটি।

** ‘বাঘি টু’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।