ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কিছুই আর বলছি না: অপু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
কিছুই আর বলছি না: অপু চিত্রনায়িকা অপু বিশ্বাস (ছবি: বাংলানিউজ)

ঢাকা: শেষ পর্যন্ত শাকিব-অপুর বিচ্ছেদ কি হবে? নাকি অপু শাকিবের সঙ্গে সমঝোতায় আসবেন? নাকি ঘটবে অন্য কিছু? সবার মুখে মুখে এখন এমন প্রশ্ন ঘুরছে।

উত্তর খুঁজতে শনিবার (০৯ ডিসেম্বর) বাংলানিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে। কিন্তু ‘ডিভোর্স’ ইস্যু নিয়ে এখন আর কিছুই বলবেন না বলে জানান ‘কোটি টাকার কাবিন’ খ্যাত এই নায়িকা।

তিনি বলেন, এখন থেকে আমি চুপ। কিছুই আর বলছি না। সবকিছু সময় মতো সবাইকে জানিয়ে দেবো।  

ইতোপূর্বে তিনি জানিয়েছিলেন, ডিভোর্স বিষয়ক করণীয় নিয়ে পরিবারের সঙ্গে বসে সিদ্ধান্ত নেবেন। এই প্রসঙ্গে জানতে চাইলে আব্রাম খান জয়ের মা বলেন, এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। তাই আমি কোনো মন্তব্য করতে পারছি না। তবে খুব শিগগিরই আপনাদের সব জানাবো।

ডিভোর্সের খবর চাউর হওয়ার পর থেকে অপু অভিযোগ করেন শাকিব খান তাকে ধর্মান্তরিত করে বিয়ে করেছেন। এই ডিভোর্স মানেন না বলেও মন্তব্য করেছেন বগুড়ার মেয়ে অপু।

গত ২২ নভেম্বর অপুর কাছে ডিভোর্স লেটার পাঠান শাকিব। এ নিয়ে বাংলানিউজে সংবাদ প্রকাশ পায় ৪ ডিসেম্বর, অপু চিঠি হাতে পাওয়ার কথা স্বীকার করেন ৬ ডিসেম্বর (বুধবার)।  সেসময় থেকে শাকিব আছেন ভারতে শ্যুটিংয়ে। আর অপু তার নিকেতনের বাসায়।

২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে বিয়ে করেন তারা। তাদের ঘরে এক ছেলে। নাম আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তার জন্ম।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।