ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিপদে পড়ে কলকাতায় একা: অপু বিশ্বাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
বিপদে পড়ে কলকাতায় একা: অপু বিশ্বাস অপু বিশ্বাস। ফাইল ফটো

‘আমি বিপদে পড়েছি বলেই কলকাতা একা চলে আসতে হয়েছে। জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিলো না। কারণ জয়ের শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি।’

হঠাৎ করেই একা কলকাতায় যাওয়ার পর নিজের পক্ষে এ সাফাই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের।

সম্প্রতি ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে গোপন বিয়ে ও সন্তান জন্মদানের কথা প্রকাশ্যে আনা এই নায়িকা জানান, গত ১৬ নভেম্বর রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান তিনি।

এতে তার সিজারের সময় করা সেলাই ফেটে রক্তক্ষরণ হয়। ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় যান তিনি। তবে ছেলে আব্রাম খান জয়ের শরীর ভালো না থাকায় তাকে নিয়ে যেতে পারেননি।

বাবা শাকিব খান ছেলে জয়কে দেখতে নিকেতনের বাসায় গেলেও না দেখেই ফিরে আসেন। পরে শাকিব খান জানান, বাসার বাহির থেকে তালা দিয়ে কলকাতা গিয়েছেন অপু।

তবে এই বিষয়টিকে মিথ্যে বলে উড়িয়ে দিয়ে অপু বলেন, ‘এটি একদমই ভুল কথা। আমি বাসার বাইরে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দেওয়া আছে। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটি দোষের কি?

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।