ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মেয়ের ওপর নাখোশ অমৃতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
মেয়ের ওপর নাখোশ অমৃতা মা অমৃতার সঙ্গে সারাহ আলি খান। ছবি: সংগৃহীত

প্রাক্তন দম্পতি সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখছেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ‘এমএস ধোনী: দ্য আনটোল্ড স্টোরি’খ্যাত তারকা সুশান্ত সিং রাজপুত।

যদিও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা প্রযোজিত একটি ছবিতে সারা আলি খান চুক্তিবদ্ধ হবেন বলেই খবর চাউর হয়েছিলো। কিন্তু সে প্রস্তাবটি নাকি ফিরিয়ে দিয়েছেন সাইফকন্যা।

এ কারণে মেয়ের ওপর নাখোশ হয়েছেন মা অমৃতা সিং।

সারার এক ঘনিষ্ঠসূত্র জানায়, আগামী বছরের ডিসেম্বরে মুক্তি পাবে ‘কেদারনাথ’। আগামী জুনে শেষ হবে এর দৃশ্যধারণ। তাই পরিচালক অভিষেক কাপুর চান না এ ছবির কাজ হাতে থাকাকালে অন্য কোনো ছবিতে চুক্তিবদ্ধ হোক সারা। এ কারণেই নাকি আনুশকার ছবিতে অভিনয়ের প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন সারা। ’

এদিকে অভিষেকের সিদ্ধান্তে একমত নয় সারার মা অমৃতা সিং। এ প্রসঙ্গে অমৃতার একটিঘনিষ্ঠ সূত্র জানান, ‘মেয়ের (সারা আলি খান) ক্যারিয়ার নিয়ে সবসময় চিন্তিত থাকেন অমৃতা। কিন্তু সারার এমন সিদ্ধান্তে তার ওপর নাখোশ তিনি। কেননা তিনি মনে করেন, একটি ছবির কাজ চলাকালীনও অন্য একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়া যায়। ’

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ মুক্তি পাবে ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।