ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিলন-মোশাররফের ছবি ‘ফালতু’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
মিলন-মোশাররফের ছবি ‘ফালতু’ আনিসুর রহমান মিলন ও মোশাররফ করিম (ছবি: বাংলানিউজ)

খবর বেরিয়েছিলো যে, মোশাররফ করিম আর মাহিয়া মাহিকে নিয়ে তৈরি হবে ‘ফালতু’ নামের একটি ছবি। সে অনুযায়ী মোশাররফ নাকি শিডিউলও দিয়েছিলেন, কিন্তু কাজ শুরু হয়নি। এই অভিনেতা ছবিটি করছেন, তবে মাহির বিষয়টি চূড়ান্ত নয়। নতুন তথ্য হচ্ছে, ‘ফালতু’তে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। 

মোশাররফ করিম আর আনিসুর রহমান মিলন একবারই একসঙ্গে অভিনয় করেছিলেন।  প্রায় এক যুগ আগে প্রচার হয়েছিলো সেই নাটকটি।

 এবার একসঙ্গে বড়পর্দায় হাজির হতে যাচ্ছেন বাস্তব জীবনের এই দুই বন্ধু। ওয়াজেদ আলী সুমনের ‘ফালতু’ ছবিটির দৃশ্যধারণ শুরু হবে মার্চে। ক’দিন আগে এতে চুক্তিবদ্ধ হয়েছেন মিলন।

১৮ অক্টোবর দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে মিলন বলেন, ‘আমার চরিত্রটির নাম শিবু, বেশ ইন্টারেস্টিং। হাতে গোনা ডায়লগ তার। মানসিক সমস্যায় ভোগা একটি চরিত্র। শ্মশানে জন্ম আর বেড়ে ওঠা ওর। শ্মশানে মানুষ পোড়ানোর শব্দ ওর কানে বাজে। শিবু জানেনা সে হিন্দু নাকি মুসলিম। সব মিলিয়ে চরিত্রটি দিয়ে ভালো কিছু করা সম্ভব বলে মনে হচ্ছে। ’

‘ফালতু’তে মোশাররফকে দেখা যাবে একজন ভ্রাম্যমান ম্যাজিশিয়ান হিসেবে, যে কি-না ধোঁকা দেয় মানুষকে। একপর্যায়ে তাকে যেতে হবে লাল দালানে। সেখানেই শিবু তথা মিলনের সঙ্গে পরিচয় ঘটবে মোশাররফের। এ পর্যায়ে গল্প বাঁক নেবে অন্য দিকে।

‘বসগিরি’র প্রযোজক টপি খান প্রযোজনা করছেন ‘ফালতু’ ছবিটি। চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটিতে নায়িকা চরিত্রে কারা অভিনয় করবেন, সেটি জানা যায়নি।  

ছোটপর্দার দাপুটে দুই অভিনেতা মিলন ও মোশাররফ দু‘জনেরই কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায়। মিলন এরই মধ্যে শুটিং-ডাবিং শেষ করেছেন ‘আলতাবানু’ ও ‘স্বপ্নবাড়ি’র।  এ ছাড়া তার হাতে আছে ‘টার্গেট’সহ আরও কিছু ছবি। অন্যদিকে মোশাররফ শেষ করেছেন তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবির কাজ।  

বাংলাদেশ সময়:  ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।