ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীপিকার মা-বাবার কী কষ্ট!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
দীপিকার মা-বাবার কী কষ্ট! দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)

‘ওম শান্তি ওম’ ছবির মধ্য দিয়ে ২০০৭ সালে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে অভিনয় করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ও ‘রেস’-এর মতো ব্লকবাস্টার ছবিতে।

শুধু বলিউড নয়, হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ অভিনয় করেও তাক লাগিয়ে দিয়েছেন এই সুন্দরী। চমকপ্রদ তথ্য হলো, বিদ্যার দৌঁড়ে দীপিকা নাকি মাত্র দ্বাদশ পাস! সম্প্রতি বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনীর আত্মজীবনী ‘হেমা মালিনী: বিয়ন্ড দ্য ড্রিম গার্ল’ উন্মোচন অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা।

আর সেখানেই এ কথা নিজের মুখে স্বীকার করেন তিনি।

এ প্রসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার ভাষ্য, ‘আমি একাদশ ও দ্বাদশ স্ট্যান্ডার্ড পর্যন্ত পড়েছি। কারণ সে সময় আমি মডেল হিসেবে সাফল্য পেয়েছিলাম। আমি বেঙ্গালুরুতেই ছিলাম এবং কাজের জন্য মুম্বাই আর দিল্লিতে ছুটোছুটি করতে হতো। এরপর আমি ডিগ্রি প্রথম বর্ষে পড়াশোনা শুরু করি, তবে শেষ করতে পারিনি। এরপর ডিসটেন্স এডুকেশন নেওয়ার চেষ্টা করেছি, সেটিও হয়ে ওঠেনি। আমি মাত্র দ্বাদশ শ্রেণি পাস এবং এ নিয়ে আমার মা-বাবার মনে অনেক কষ্টও রয়েছে। ’

সঞ্জয়লীলা বানশালির ‘পদ্মাবতী’ ছবির কাজ করছেন দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী রণবীর সিং ও শহিদ কাপুর। ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।