ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২৪ বছর ধরে কথা বলেন না সানি-শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
২৪ বছর ধরে কথা বলেন না সানি-শাহরুখ সানি দেওল ও শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

১৯৯৩ সালে মুক্তি পেয়েছিলো যশ চোপড়া পরিচালিত ‘ডর’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন সানি দেওল। খলচরিত্রে ছিলেন শাহরুখ খানকে। কিন্তু এই দুই অভিনেতা ২৪ বছর ধরে একে অপরের সঙ্গে কথা বলেন না। সম্প্রতি এমনটিই প্রকাশ করেছে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম।

‘ডর’-এর আগে ‘দামিনী’তে অসাধারণ অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছিলেন সানি। শাহরুখ তখন ছিলেন নবাগত।

এ কারণেই নাকি সানি দেওলকে নিজের পছন্দের চরিত্র বেছে নেওয়ার সুযোগ দিয়েছিলেন পরিচালক যশ চোপড়া। ‘ডর’-এ তিনি নায়ক না ভিলেন হবেন তা ঠিক করেছিলেন বলিউডের এই অভিনেতা নিজেই। যথাযথভাবে সানি বেছে নিয়েছিলেন নায়কের চরিত্র। আর শাহরুখ লুফে নিয়েছিলেন খলচরিত্রটি।

চিত্রনাট্য অনুযায়ী, ‘ডর’-এর ভিলেনই কিন্তু আসল নায়ক। ছবিতে অভিনয়ের সুবাদে দারুণ প্রশংসা পেয়েছিলেন কিং খান। সেই থেকেই নাকি বলিউড বাদশার সঙ্গে কথা বন্ধ সানি দেওলের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেছেন, ‘‘দর্শক আমাকে যথেষ্ট ভালোবেসেছিলেন ‘ডর’-এ। শাহরুখকেও প্রশংসা করেছিলেন। আমার বক্তব্য একটাই, আমাকে জানানো হয়নি ছবিটিতে ভিলেনের চরিত্রকে বেশি গুরুত্ব দিয়ে দেখানো হবে। ”

বলিউডের কোনও অনুষ্ঠান, কোনও পার্টিতে একসঙ্গে খুব একটা দেখা যায় না সানি ও শাহরুখকে। ক’দিন আগে সানি দেওল তার ছেলে করণের বলিউড অভিষেকের খবর শেয়ার করেছিলেন। শাহরুখ শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘অল দ্য বেস্ট পাপা। ও তোমার মতোই ভদ্র ও সাহসী। ’

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।