ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেলফি তোলার সময় সতর্ক থাকুন: অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
সেলফি তোলার সময় সতর্ক থাকুন: অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন (ছবি: সংগৃহীত)

সেলফি ম্যানিয়ায় ভুগছে সারা বিশ্ব। সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে না পারলে যেনো সমাজে পিছিয়ে পড়তে হবে! সেলফিকে রোমাঞ্চকর করে তোলার চেষ্টায় প্রায়ই প্রাণ হারাচ্ছে বহু তরুণ-তরুণী।

স্মার্টোফোন ও নিজেকে নিয়ে মত্ত আজকের প্রজন্মই বেশি আক্রান্ত সেলফি-জ্বরে। স্মার্টফোনে তাদের সেলফি তোলা এখন রোজকার রুটিনের মধ্যেই পড়ে।

আর সেলফি ম্যানিয়া কেড়ে নিচ্ছে বহু প্রাণ। সমীক্ষা অনুযায়ী, সেলফি মৃত্যুতে শীর্ষে রয়েছে ভারত। এ কারণেই সেলফি তোলার সময় সবাইকে সতর্ক হতে বললেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

সেলফি তোলা প্রসঙ্গে বিগ বি বলেছেন, ‘সেলফি তোলার সময় বহু মানুষ দু্র্ঘটনার কবলে পড়েন। ফলে, তাদের উচিত সেলফি তোলার সময় সতর্ক থাকা। ’

তিনি বিশ্লেষণ করে আরও বলেন, ‘যেখানেই যাই না কেনো, ১০-১২টা ছবি তুলি। তা সত্ত্বেও, মনে হয়, আরেকটি সেলফি তোলা দরকার। ’

যশরাজ ফিল্মস প্রযোজিক ‘থাগস অব হিন্দুস্তান’-এর দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত অমিতাভ বচ্চন। এতে তার সহশিল্পী আমির খান। এবার প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হচ্ছেন তারা। এ ছাড়া আরও রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে ছবিটিতে অমিতাভ ও আমিরের ‍লুক ফাঁস হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।