ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন ‘স্টার ওয়ারস’ ছবিতে প্রিন্স উইলিয়াম ও হ্যারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
নতুন ‘স্টার ওয়ারস’ ছবিতে প্রিন্স উইলিয়াম ও হ্যারি ছবি: সংগৃহীত

‘স্টার ওয়ারস’ সিরিজের ছবিগুলো শুধু সাধারণ দর্শকদেরই নয়, তারকা কিংবা বিখ্যাত মানুষদের কাছেও সমান প্রিয়। তাদেরই দু’জন হলেন প্রয়াত ব্রিটিশ রাজবধূ প্রিন্সেস ডায়ানার দুই ছেলে প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি। তাই প্রস্তাব পেয়ে হলিউডের অন্যতম সফল এই ফ্র্যাঞ্চাইজির নতুন পর্বে অভিনয় করলেন তারা।

‘স্টার ওয়ারস: দ্য লাস্ট জেডি’ নামের ছবিটিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে দুই যুবরাজকে। ‘স্টার ওয়ারস’ সিরিজের আগের ছবি ‘স্টার ওয়ারস: দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’-এর অভিনেতা জন বয়েগা খবরটি নিশ্চিত করেছেন।

নতুন পর্বেও ফিন চরিত্রে অভিনয় করছেন তিনি।

গত সপ্তাহে যুক্তরাজ্যের একটি রেডিও স্টেশনে জন বয়েগা বলেছেন, ‘প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারির অভিনয়ের ব্যাপারটা গোপন রাখার আপ্রাণ চেষ্টা করেছি আমরা। কিন্তু শেষ পর্যন্ত তা ফাঁস হয়ে গেছে। ’

ছবিটিতে সাদা হেলমেটে মুখ ঢাকা ও সাদা পোশাক পরা সৈনিকদের ভূমিকায় থাকছেন প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি। রায়ান জনসন পরিচালিত ‘স্টার ওয়ারস: দ্য লাস্ট জেডি’ মুক্তি পাবে এ বছরের ১৫ ডিসেম্বর।

ছবিটিতে আরও অভিনয় করছেন মার্ক হ্যামিল, অ্যাডাম ড্রাইভার, ডেইজি রিডলি, অস্কার ইসাক, লুপিটা এন’ইয়োঙ্গো, অ্যান্ডি সার্কিস, বেনিসিও দেলে তোরো, লরা ডার্ন, ক্যারি ফিশার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad