ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হ্যাপির পথে অনন্ত জলিল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
হ্যাপির পথে অনন্ত জলিল! নাজনীন আক্তার হ্যাপি ও অনন্ত জলিল (ছবি: সংগৃহীত)

চলচ্চিত্রের রঙিন দুনিয়া ছেড়ে দিয়েছেন নাজনীন আক্তার হ্যাপি। তিনি এখন ধর্মকর্ম নিয়ে ব্যস্ত, আসছেন না মিডিয়ার সামনে। অনেকে বলছেন, এবার হ্যাপির পথ অনুসরণ করলেন আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। সত্যি কি তাই!

‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’খ্যাত এই অভিনেতা সম্প্রতি ঘোষণা দিয়েছেন যে, আগামী এক বছর নিজেকে ইসলামকেন্দ্রিক কার্যক্রমের সঙ্গে জড়িত রাখবেন।  অনন্ত যোগ দিয়েছেন তাবলিগ জামাতে।

এই ঘোষণাই তাকে রাতারাতি আন্তর্জাতিক মিডিয়ায় ঠাঁই পাইয়ে দিয়েছে। এ নিয়ে চারদিকে হৈ চৈ।  

এএফপি, দ্য ডেইলি মেইল, আরব নিউজ, ইন্ডিয়ান নিউজসহ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রকাশ করা হয়েছে অনন্ত জলিলের নতুন কর্মকাণ্ডের খবর। এগুলোতে ঘুরেফিরে এই নায়কের যে বক্তব্য তুলে ধরা হয়েছে তা হলো— ‘যদি আমি তরুণ প্রজন্মের কাছে ইসলামের বাণী পৌঁছে দিতে পারি তারাও উপকৃত হবেন আমারও ফায়দা হবে। আমি নিজেকে ইসলামিক কার্যক্রমে জড়িয়ে আনন্দিত বোধ করছি। ’

ঘটনার সূত্রপাত ২৯ জুলাই। এ দিন রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিনদিনের তাবলিগ জামাতে ছিলেন অনন্ত। বিকেলে ধানমন্ডির রবীন্দ্র সরোবরে উপস্থিত হয়ে সবাইকে ইসলামের দাওয়াত দেন। সেদিনের বেশ কিছু স্থিরচিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ে।

একইভাবে ইসলামের ছায়াতলে আশ্রয় নিয়েছেন চিত্রনায়িকা হ্যাপি। তিনি আর ফিরে আসেননি। এ কারণে অনেকেই আশঙ্কা করছেন, তবে কি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন অনন্ত? নাকি এক বছর পর ফিরবেন চেনা বলয়ে?

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।