ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইমন ও নিলয় একসঙ্গে 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
সাইমন ও নিলয় একসঙ্গে  সাইমন ও নিলয় (ছবি: সংগৃহীত)

বড়-ছোটপর্দার জনপ্রিয় দুই নায়ক সাইমন ও নিলয়। তাদের কাজ অভিনয়। এবার ভিন্ন পরিচয় তুলে ধরবেন এই দুই অভিনেতা। প্রথমবারের মতো একই মঞ্চে বিচারক হিসেবে পাওয়া যাবে সাইমন-নিলয়কে।

বাংলাদেশ-ভারতের বাংলা ভাষাভাষী তরুণীদের নিয়ে আয়োজন করা হয়েছে ‘বর্ষা সুন্দরী প্রতিযোগিতা ২০১৭’। কিছুদিন পর অনুষ্ঠিত হবে কোয়ার্টার ফাইনাল।

এ পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন সাইমন সাদিক ও নিলয় আলমগীর। তাদের নিয়ে ১২ আগস্ট এফডিসিতে শুটিং হয়েছে। এ সময় দু্ই শিল্পীর সঙ্গে আরও ছিলেন নির্মাতা কায়সার আহমেদ।  

বাংলানিউজের সঙ্গে আলাপে সাইমন বলেন, ‘প্রথমবারের মতো এমন দায়িত্ব পালন করছি। বিষয়টি বেশ মজার। প্রতিযোগিতায় যোগ্যরা বেরিয়ে আসবে এটাই প্রত্যাশা। ’

এই আয়োজনে অংশ নিয়ে উচ্ছ্বসিত নিলয়। তার মতে এটি তার ক্যারিয়ারে ‘নতুন অভিজ্ঞতা’।  

প্রতিযোগিতার দ্বিতীয় আসর হচ্ছে এবার। এর চূড়ান্ত পর্বে বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী মৌসুমী ও পূর্ণিমা। সঙ্গে থাকবেন ভারতীয় মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

ভারতীয় ক্রিয়েটিভ ওয়ার্ল্ড ও বাংলাদেশি ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে প্রচার হচ্ছে এটিএন বাংলায়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।