ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের শুরু ‘ইত্যাদি’র মাধ্যমে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
 সালমানের শুরু ‘ইত্যাদি’র মাধ্যমে! সালমান শাহ

“সালমান শাহ, অকাল প্রয়াত এই অভিনয়শিল্পী তারকার দ্যুতি নিয়ে উজ্জ্বল করেছিলেন আমাদের চলচ্চিত্রের আকাশকে। এমনকি তার মৃত্যুর বহু বছর পর আজও চলচ্চিত্রের দর্শক তাকে তারকার মর্যাদাতেই স্মরণ করেন। ‘ইত্যাদি’র অনেক দর্শকই জানেন-আশির দশকের মাঝামাঝি সময়ে এই শিল্পীর মডেল হিসেবে প্রথম পর্দা আবির্ভাব ঘটেছিল ‘ইত্যাদি’রই একটি গানের মডেল হিসেবে (যখন তার নাম ছিলো ইমন)।”

কিংবদন্তি চিত্রনায়ক সালমান শাহ সম্পর্কে এমন মন্তব্য করেছেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র উপস্থাপক হানিফ সংকেত। ১০ আগস্ট নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় সালমান শাহর একটি ভিডিও শেয়ার দিয়ে এমন তথ্য জানিয়েছেন তিনি।

 

ওই পোস্টে আরও উল্লেখ করা হয়, ওই ভিডিওতে সালমানের পাশাপাশি তার মা নীলা চৌধুরীও অভিনয় করেছিলেন।  

সম্প্রতি অকাল প্রয়াত নায়ক সালমান শাহর মৃত্যুরহস্যে নতুন বাঁক তৈরি হয়েছে। অপমৃত্যু মামলার আসামী রাবেয়া সুলতানা রুবি ভিডিওবার্তায় স্বীকার করেন যে, সালমান শাহ খুন হয়েছিলেন, তার কাছে প্রমাণ আছে। একদিন পরই তিনি তা অস্বীকার করে একাধিক ভিডিওবার্তা দেন। এ নিয়ে তোলপাড় শুরু হয় ভক্তদের মধ্যে।  

* ‘ইত্যাদি’তে সালমান শাহর ভিডিও দেখতে ক্লিক করুন 

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।