ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন রাবি ছাত্র নাজমুল

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ১৯, ২০১৮
ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন রাবি ছাত্র নাজমুল নাজমুল ইসলাম

রাবি: ব্লাড ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন নাজমুল ইসলাম (২০) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী। শুক্রবার (১৮ মে) রাতে রাজধানীর মিরপুর ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নাজমুল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি কুড়িগ্রামের রৌমারী উপজেলার নজরুল ইসলামের ছেলে।

বিভাগের সভাপতি অধ্যাপক সোমলাল দাস বাংলানিউকে জানান, নাজমুল দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। গত মাসে চিকিৎসক তার ক্যান্সারে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে। এরপর তার পরিবার ও বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের আর্থিক সহায়তায় রাজধানীর মিরপুর ডেল্টা হাসপাতালে চিকিৎসা চলছিলো। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুতে বিভাগে শিক্ষক-শিক্ষার্থীসহ তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নাজমুলের মরদেহ শনিবার (১৯ মে) দুপুরের দিকে গ্রামের বাড়িতে পৌঁছায়। আছরের নামাজের পর তার নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, মে ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।