ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ই-কমার্স ও উদ্যোক্তা ক্লাবের যাত্রা শুরু

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মে ১২, ২০১৮
জাবিতে ই-কমার্স ও উদ্যোক্তা ক্লাবের যাত্রা শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: এক ঝাঁক তরুণ-তরুণীর অংশগ্রহণে যাত্রা শুরু করলো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ‘ই-কমার্স ও উদ্যোক্তা ক্লাব’ (ইইসি-জেইউ)। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ইলেকট্রনিক কমার্স ও বাণিজ্যিক উদ্যোগ গ্রহণের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে এ সংগঠনটি কাজ করবে।

শনিবার (১২ মে) বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের  মাধ্যমে সংগঠনটির  যাত্রা শুরু হয়।

সংগঠনের আহ্বায়ক এস এম মুশফিকুল ইসলাম জানান, সংগঠনটি প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিষ্ঠা লাভ করলো।

 ‘মেকিং আইডিয়াজ হ্যাপেন’ স্লোগানে ‘এ পোর্টাল টু এ ডিজিটাল লার্নিং ফিউচার’ গড়ার লক্ষ্যে সংগঠনটি কাজ করবে।

তিনি আরও জানান,  ই-কমার্স ও উদ্যোক্তাভিত্তিক দক্ষতা অর্জনের জন্য শিক্ষার্থীদের নিয়ে ই-লার্নিং, ডিজিটাল মার্কেটিং, এসইও, কন্টেন্ট রাইটিং, ওয়েব অ্যান্ড অ্যাপ ডেভলপমেন্ট, প্রেজেন্টেশন, কমিউনিকেশন প্রভৃতির উপর বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করবে এ সংগঠন।

নতুন এই সংগঠনটির যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন তানজিম আমিন বোরহান ও শাহরিয়ার আহমেদ।

এছাড়া আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে আছেন, তিলোত্তমা খান, ফারহানা আরজুম করিম, জান্নাতুল ফেরদৌস পুষ্পা, মুনিরা ফেরদৌস, রিতু দত্ত, শায়লা মেহজাবিন অদিতি,  মো. গোলাম জিলানী, তানজিন আহম্মেদ নীরব, মিরাজ হোসেইন, লোরেন তাবাসুম নাহার খানসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মে ১২, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad