ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি সাংবাদিক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
ঢাবি সাংবাদিক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নব-নির্বাচিত কমিটির সদস্যরা দায়িত্ব গ্রহণ করেছেন।

বুধবার (১৩ ডিসম্বের) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের ক্যাফেটেরিয়ায় এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ‘গণমাধ্যম বনাম সামাজিক মাধ্যম’ শীর্ষক বার্ষিক সেমিনার ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ‍বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বিদায়ী কমিটির সভাপতি ফরহাদ উদ্দীন ও সাধারণ সম্পাদক ফররুখ মাহমুদ নব-নির্বাচিত সভাপতি আসিফ ত্বাসীন ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়নের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে সাংবাদিকদের উদ্দেশে উপাচার্য বলেন, ঢাবি সাংবাদিক সমিতি একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান। সংগঠনটি তাদের কর্মকাণ্ডে গণতন্ত্রকে অনুসরণ করে। বিশ্ববিদ্যালয়ের গৌরব, সুনাম, ইতিহাস, ঐতিহ্য তুলে ধরতে ক্যাম্পাস সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

গত ২৪ নভেম্বর সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে। নয় সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি মীর আরশাদুল হক, যুগ্ম-সম্পাদক আব্দুল হাকিম আবির, দফতর সম্পাদক রাইহানুল ইসলাম আবির, অর্থ সম্পাদক আব্দুল করিম, কার্যনির্বাহী সদস্য মুনির হোসাইন, মাহদী আল মুহতাসিম ও দীপক রায়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad