ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পরীক্ষায় ফেল করে গণবি’র ছাত্রীর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
পরীক্ষায় ফেল করে গণবি’র ছাত্রীর আত্মহত্যা

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): পরীক্ষায় ফেল করে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গণবি) ফার্মেসি বিভাগের ৩২তম ব্যাচের ২য় সেমিস্টারের ছাত্রী চৌধুরী মাবরুকা ফেরদৌসি আত্নহত্যা করেছেন বলে ধারণা করছেন তার সহপাঠীরা।

ফেরদৌসির ভাই অমি বাংলানিউজকে জানান, বিশ্ববিদ্যালয় থেকে বিকেলে বাসায় ফিরে রুম আটকে দেন ফেরদৌসি। পরে অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে আশেপাশের লোকজনের সাহায্যে দরজা ভেঙে ভেতরে ঢুকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

ফেরদৌসির ক্লাস প্রতিনিধি সজীব বাংলানিউজকে জানান, সকালে তাদের প্রথম সেমিস্টারের ফল প্রকাশ হয়। মেধাবী শিক্ষার্থী হওয়া সত্ত্বেও ফেরদৌসি দু’টি বিষয়ে ফেল করেন। তার বান্ধবীরা সকলেই সকল বিষয়ে পাশ করলেও তিনি ফেল করায় হয়ত ব্যাপারটি মেনে নিতে পারেননি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছেন। তদন্তের পর জানা যাবে। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।