ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ভর্তি কার্যক্রম শুরু সোমবার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
শাবিপ্রবিতে ভর্তি কার্যক্রম শুরু সোমবার

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ প্রথম সেমিস্টারে ভর্তি সাক্ষাৎকার সোমবার (১১ ডিসেম্বর) থেকে শুরু হবে।

সোমবার ও মঙ্গলবার (১১ এবং ১২ ডিসেম্বর) ‘বি’ ইউনিটের মেধা তালিকায় (বিজ্ঞান বিভাগ) স্থানপ্রাপ্তদের নিয়ে ভর্তি কার্যক্রম শুরু হতে যাচ্ছে।

মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের একাডেমিক ভবন ‘ডি’ এর নিচতলায় সাক্ষাতের জন্য উপস্থিত হতে হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস ও ভর্তি কমিটি সূত্রে জানা যায়, মেধা তালিকায় ১ থেকে ৬০০ পর্যন্ত ১২ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টায় মেধা তালিকায় একই ইউনিটের গ্রুপ-১ এর ৬০১ থেকে ১১২৩ পর্যন্ত এবং দুপুর ২টায় ‘বি’ ইউনিটের (গ্রুপ-২) এর ১ থেকে ৩০ পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি প্রক্রিয়া শুরু হবে।

অপরদিকে ১৩ ডিসেম্বর ‘এ’ ইউনিটের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত বিজ্ঞান (১ থেকে ২১৭) ও মানবিক বিভাগের (১ থেকে ৩১০) শিক্ষার্থীরা এবং ১৭ ডিসেম্বর এ ইউনিটে বাণিজ্য বিভাগ থেকে স্থানপ্রাপ্ত ও সব কোটাধারীদের ভর্তির জন্য উপস্থিত থাকতে হবে।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad