ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে রচনা প্রতিযোগিতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে রচনা প্রতিযোগিতা রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে ১৪ ও ১৫ ডিসেম্বর লক্ষ্মীপুরে চিত্রাঙ্কন, রচনা, সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। লক্ষ্মীপুর শিশু একাডেমী জেলা পরিষদ মিলনায়তনে এ আয়োজন করছে।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবদুল্লাহ আল জব্বার বলেন, জেলার সব শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ আয়োজনে অংশগ্রহণ করতে পারবে।

১৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৩টায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’ বিভাগ ১ম থেকে ৪র্থ শ্রেণি পর্যন্ত, ‘খ’ বিভাগ ৫ম থেকে ৭ম শ্রেণি ও ‘গ’ বিভাগ ৮ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ নিতে পারবে।

রচনা প্রতিযোগিতার বিষয় মুক্তিযুদ্ধ ও শহীদ বুদ্ধিজীবী দিবস। এতে ‘ক’ বিভাগ ১ম থেকে ৪র্থ শ্রেণি ও খ বিভাগ ৫ম থেকে ৭ম শ্রেণি অংশগ্রহণ করতে পারবে।

বিজয় দিবস উপলক্ষে ১৫ ডিসেম্বর (শুক্রবার)সকাল ১০টায় চিত্রাঙ্কন, সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন রয়েছে। এতে তিন বিভাগে ১ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। প্রতিযোগিতায় বিজয়ীদের লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।