ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

দুর্ঘটনায় নোবিপ্রবি ছাত্রী নিহত: ৮ দাবিতে সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
দুর্ঘটনায় নোবিপ্রবি ছাত্রী নিহত: ৮ দাবিতে সড়ক অবরোধ নোয়াখালীর সোনাপুর জিরো পয়েন্টে সড়ক অবরোধ করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। 

নোয়াখালী: সড়ক দুর্ঘটনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  (নোবিপ্রবি) ছাত্রী ফৌজিয়া মোসলেম সিলভী নিহত হওয়ার প্রতিবাদে এবং ঘাতক পিকআপ ভ্যানচালককে গ্রেফতারসহ আট দফা দাবিতে সড়ক অবরোধ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

রোববার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে প্রায় এক ঘণ্টা নোয়াখালীর সোনাপুর জিরো পয়েন্টে সড়ক অবরোধ করে রাখেন তারা। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসন তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, দুর্ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলও ঘাতক গাড়িচালককে শনাক্ত বা গ্রেফতার করা হয়নি। তাই বাধ্য হয়ে আন্দোলন করছেন তারা।  

প্রসঙ্গত, ১৯ নভেম্বর বাড়ি থেকে অটোরিকশায় করে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের মেধাবী ছাত্রী সিলভী। পথে সোনাপুর-চরজব্বর সড়কের ঠক্কর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।