ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সেবার মানোন্নয়নে গ্রাহকদের সঙ্গে গ্রামীণফোনের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, মে ২১, ২০১৮
সেবার মানোন্নয়নে গ্রাহকদের সঙ্গে গ্রামীণফোনের মতবিনিময় গ্রামীণফোনের মতবিনিময় সভা,ছবি: সংগৃহীত

ঢাকা: সেবার মান ও গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে গ্রাহকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে গ্রামীণফোন। 

সোমবার (২১ মে) ধানমন্ডি গ্রামীণফোন সেন্টারে আয়োজিত হ্যালোজিপির প্রথম সেশনে কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ফোলি সঙ্গে গ্রাহকদের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গ্রাহকদের মতামত সরাসরি শোনার জন্যই প্রতিষ্ঠানটি এ হ্যালোজিপি অনুষ্ঠানের আয়োজন করেছে।

অনুষ্ঠানে গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন মাইকেল ফোলি ও তার সহকর্মীরা। ফেসবুকে লাইভ সম্প্রচারিত হওয়া হ্যালোজিপি অনুষ্ঠানে গ্রাহকদের প্রশ্নোত্তর দেওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির পণ্য, সেবা ও অফারের বিষয়ে জানানো হয়।

অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও বলেন, ‘গ্রাহকদের স্বার্থকে নিজেদের সব কর্মকাণ্ডের কেন্দ্রে স্থান দেওয়ার মাধ্যমে গ্রামীণফোন আজকের অবস্থানে পৌঁছেছে। গত কয়েক বছর গ্রাহকদের মতামতের ভিত্তিতে সেবা সহজ করা এবং আমাদের নেটওয়ার্কে গ্রাহকের অভিজ্ঞতার উন্নয়নে কাজ করেছি।

এসময় সেশনে গ্রামীণফোনের টেকনোলজি, কমার্শিয়াল, গ্রাহক সেবা ও কমিউনিকেশন বিভাগসহ অন্যান্য বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মে ২১, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।