ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের বার্ষিক কনফারেন্স

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের বার্ষিক কনফারেন্স

ঢাকা: ‘এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস এর বার্ষিক সেলস অ্যান্ড মার্কেটিং কনফারেন্স-২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠানের উদ্বোধন করেন গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ড. আরিফ দৌলা।

অনুষ্ঠানে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের এমডি সৈয়দ আলমগীর সবাইকে স্বাগত জানিয়ে কোম্পানির বিগত বছরের সাফল্য তুলে ধরেন এবং ২০১৮ সালের কর্মপরিকল্পনা ঘোষণা করেন।  

ড. আরিফ দৌলা ২০১৭ সালের ব্যবসায়িক সাফল্যের জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং ২০১৮ সালে আরো ভালো ফলাফলের জন্য সবাইকে উৎসাহিত করেন।

 

বিজনেস ডিরেক্টর কামরুল হাসান, অনুপ কুমার সাহা, ফারিয়া ইয়াসমিন, ডিরেক্টর বিজনেস অপারেশনস সামসুজ্জামান, বিজনেস ম্যানেজার ওবায়দুল হক, জামান আসিফ আহমদ, জেনারেল ম্যানেজার সেলস জাকির হোসেন সরকার, জাহিদ হোসেন, ডিজিএম মো. নাহিদ নেওয়াজ এবং বিশ্বব্যাপী নামকরা কোম্পানি এস সি জনসন, কোলগেট পালমলিভ, একজোনোভেল, মালহোত্রা গ্রুপ, টাটা টি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।