ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ব্যাংকিং

ইতালি ভ্রমণের সুযোগ দিচ্ছে মাস্টারকার্ড 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
ইতালি ভ্রমণের সুযোগ দিচ্ছে মাস্টারকার্ড  ছবি: ডিএইচ বাদল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ডের সর্বোচ্চ ব্যবহারকারীদের ইতালি ভ্রমণের সুযোগ করে দিচ্ছে মাস্টারকার্ড কর্তৃপক্ষ। মাস্টারকার্ড ব্র্যান্ডেড কার্ড ব্যবহার করে গ্র্যান্ড পুরস্কার বিজয়ীরা সঙ্গীসহ চাররাত ৫ দিনের জন্য রোম ভ্রমণের এ সুযোগ পাবেন। 

বুধবার (১৫ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ শীর্ষক নতুন ক্যাম্পেইনের ঘোষণা দিয়ে কোম্পানিটির বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এ কথা জানান।  

তিনি জানান, এ ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ড ব্র্যান্ডেড কার্ড ব্যবহারকারীরা আন্তর্জাতিকভাবে প্রতিদিন ২০ মার্কিন ডলার ব্যবহার করলে ৩ পয়েন্ট এবং দেশে এক হাজার হাজার টাকার বেশি খরচ করলে ২ পয়েন্ট অর্জন করবেন।

‘সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী পাবেন রোম যাওয়ার সুযোগ। এছাড়া অন্যান্য ট্রাভেল প্যাকেজ, বড় পর্দার টিভি, ট্যাব, আইফোন, ঘড়ি, ডাইনিং কুপন ও উপহার ভাউচার জেতারও সুযোগ রয়েছে। ’

অফারটি আগামী বছরের ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে বলে জানান সৈয়দ মোহাম্মদ কামাল।  

তিনি বলেন, শীতকালে ভ্রমণ পিয়াসীরা বেশির ভাগ সময় বিদেশে কাটান। তাদের জন্যই আমাদের এই আয়োজন।

সংবাদ সম্মেলনে মাস্টারকার্ডের পার্টনার ব্যাংকগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এসই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।