ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিএমডিএ’র চেয়ারম্যানের মেয়াদ বাড়লো ২ বছর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
বিএমডিএ’র চেয়ারম্যানের মেয়াদ বাড়লো ২ বছর

রাজশাহী: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) চেয়ারম্যান ড. আকরাম হোসেন চৌধুরীর চুক্তির মেয়াদ আরও দুই বছর বাড়ানো হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, এক প্রজ্ঞাপনে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে গ্রেড-১ বেতনক্রমে চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা ড. আকরাম হোসেন চৌধুরীর চুক্তির মেয়াদ আরও দুই বছর বাড়ানো হয়েছে। পূর্বের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্ত প্রযোজ্য থাকবে।

রাষ্ট্রপতির আদেশক্রমে গত ১৬ আগস্ট এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর আগে ২০১৫ সালে দুই বছরের জন্য সংস্থাটির চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছিলেন ড. আকরাম।

ড.আকরাম হোসেন চৌধুরী নওগাঁ-৩ আসনের সাবেক সংসদ সদস্য । তিনি ১৯৫৪ সালের ১১ ডিসেম্বর নওগাঁর বদলগাছী উপজেলার চাকরাইল গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস ডিগ্রি লাভের পর ২০০৭ সালে আমেরিকান ওয়ার্ল্ড ইউনিভার্সিটি থেকে মেজর ইন ল এ পিএইচডি ডিগ্রি লাভ করেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।