ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

রাঙামাটিতে ভূমিধসে ক্ষতিগ্রস্তদের পাশে সিএসই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
রাঙামাটিতে ভূমিধসে ক্ষতিগ্রস্তদের পাশে সিএসই সিএসই’র পক্ষ থেকে সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুকের কাছে হাতে অর্থ তুলে দেওয়া হচ্ছে

ঢাকা: রাঙামাটিতে ভয়াবহ পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনের জন্য সেনাবাহিনীর কাছে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেছে দেশের অন্যতম পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

শনিবার (২৯ জুলাই) এক অনুষ্ঠানে সিএসই’র পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এম সাইফুর রহমান মজুমদার এবং পরিচালক মেজর (অব.) ইমদাদুল ইসলাম সেনাবাহিনীর রাঙামাটির জোনের দায়িত্বপ্রাপ্ত প্রধান ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুকের কাছে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন।  

রোববার (৩০ জুলাই) এ বিষয়ে সিএসইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মানবিক দায়বদ্ধতা থেকে সিএসই ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনের উদ্দেশে এই অর্থ তুলে দিয়েছে।

 

অর্থ হস্তান্তর অনুষ্ঠানে সিএসই ও সেনাবাহিনীর শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত জুন এবং জুলাই মাসে পাহাড় ধসে রাঙামাটির ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দুর্বিষহ জীবন যাপন করছে। এদের মধ্যে অধিকাংশই বাড়িঘর হারিয়ে এখনো বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ৩০ জুলাই, ২০১৭
এমএফআই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।