ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের তৎপরতায় অপহৃত শিশুকে পেলো বাবা-মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, মে ২৬, ২০১৮
পুলিশের তৎপরতায় অপহৃত শিশুকে পেলো বাবা-মা পুলিশের তৎপরতায় নগরের পতেঙ্গা থেকে অপহৃত মো. সাইমন (০৫) ফিরে পেয়েছে বাবা-মা।

চট্টগ্রাম: পুলিশের তৎপরতায় নগরের পতেঙ্গা থেকে অপহৃত মো. সাইমন (০৫) ফিরে পেয়েছে বাবা-মা। পতেঙ্গা পু্লিশ শুক্রবার (২৫ মে) সকালে কক্সবাজারের চকরিয়া থেকে উদ্ধার করে সাইমনকে। সাইমন পতেঙ্গার এয়ারপোর্ট রোডের চরবস্তি এলাকার মো. শাহিনুরের ছেলে।

এর আগে বৃহস্পতিবার (২৪ মে) বিকাল ৫টার দিকে পতেঙ্গার এয়ারপোর্ট রোডের চরবস্তি এলাকা থেকে অপহৃত হয় সাইমন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বাংলানিউজকে বলেন, পতেঙ্গার চরবস্তি থেকে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে অপহৃত শিশু সাইমনকে চকরিয়া থেকে উদ্ধার করেছে পতেঙ্গা পুলিশ।

তবে অপহরণকারীকে গ্রেফতার করতে পারেনি পু্লিশ।  

পুলিশ জানায়, নিজ বাড়ির সামনে খেলার সময় শিশু সাইমনকে সাইকেল কিনে দেওয়ার কথা বলে কৌশলে অপহরণ করে নিয়ে যায় কক্সবাজারের কুতুবদিয়া লেমসাখালী এলাকার নুরুল আলমের ছেলে নাজের হোসেন (২৫)।

পরে সাইমনকে নিয়ে কর্ণফুলী নদীর ১৫ নম্বর ঘাট পার হয়ে চকরিয়া নিয়ে যায়।

আবুল কাশেম ভুঁইয়া বলেন, স্থানীয় ক্লোজ সার্কিট ক্যামেরায় অপহরণের বিষয়টি ধরা পড়ে। পরে প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায় পুলিশ। পু্লিশের অবস্থান টের পেয়ে পালিয়ে যায় নাজের হোসেন।

তবে তাকে ধরতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে সাইমনকে অপহরণ করে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, মে ২৫, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।