ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীকে মহানগরে জনসভা করার অনুরোধ মাহতাবের

সুবল বড়ুয়া, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
প্রধানমন্ত্রীকে মহানগরে জনসভা করার অনুরোধ মাহতাবের প্রধানমন্ত্রীকে মহানগরে জনসভা করার অনুরোধ মাহতাবের

পটিয়া থেকে: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে চট্টগ্রাম মহানগরে জনসভা করার অনুরোধ জানিয়েছেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

বুধবার (২১ মার্চ) বিকেলে পটিয়া আদর্শ স্কুল মাঠে অনুষ্ঠিত দক্ষিণ জেলা আওয়ামী লীগের জনসভায় তিনি এ অনুরোধ জানান। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, পুরো চট্টগ্রাম জুড়ে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নযজ্ঞ চলছে। আপনি চট্টগ্রামে এসেছেন উন্নয়নের বার্তা নিয়ে।

 আমাদের আর তেমন কোন চাওয়া নেই। শুধুমাত্র চট্টগ্রাম মহানগরে একটি জনসভা চাই। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী যেই গুরু দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব পালন করছি। এসময় পুরো পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞাও জানান মাহতার উদ্দিন।  

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ৪১টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সংসদ সদস্য ড. হাসান মাহমুদ, আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ সালাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad