ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিছিল নিয়ে জনসভায় আসছে নেতাকর্মীরা

সুবল বড়ুয়া, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
মিছিল নিয়ে জনসভায় আসছে নেতাকর্মীরা মিছিল নিয়ে জনসভায় আসছে নেতাকর্মীরা, ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

পটিয়া থেকে: পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভা শুরু হবে বুধবার (২১ মার্চ) দুপুর ২টা থেকে।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে পুরো পটিয়ায় উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। জনগণ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানার মোড় এলাকায় দেখা গেছে, মিছিলে, স্লোগানে উজ্জীবিত নেতাকর্মীদের স্রোত জনসভাস্থলের দিকে। এসময় নেতাকর্মীদের গায়ে বিভিন্ন রঙের গেঞ্জি, মাথায় টুপি গায়ে দেখা গেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পটিয়ার স্থানীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ছবি সম্বলিত পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে জনসভাস্থলের আশপাশ ও পুরো পটিয়া। দক্ষিণ চট্টগ্রামের সংসদীয় আসন আনোয়ারা, পটিয়া, চন্দনাইশ, বাঁশখালী, সাতকানিয়া-লোহাগাড়ার স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী সম্ভাব্য পদপ্রত্যাশীরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি দিয়ে বড় ব্যানার ছাপিয়ে টাঙিয়ে দেওয়া হয়েছে।

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে উৎসবের আমেজ।  ছবি: উজ্জ্বল ধর

পাশাপাশি মহানগর ও উত্তর জেলা আওয়ামী লীগের নেতৃবন্দরাও জনসভা মঞ্চে আসতে শুরু করেছেন। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান বাংলানিউজকে জানান, জনসভাস্থলে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে শুরু করেছে। এরই মধ্যে পটিয়া স্কুল মাঠ নেতাকর্মীদের পদভারে মুখরিত হয়ে উঠেছে। দক্ষিণ চট্টগ্রামের স্থানীয় সংসদ সদস্যরাও জনসভা মঞ্চে চলে এসেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেলে জনসভায় জনগণ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। দক্ষিণ চট্টগ্রামসহ পুরো চট্টগ্রাম জুড়ে সরকারের যে উন্নয়নযজ্ঞ চলছে, তারই অংশ হিসেবে এবার ৪১টি উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে উৎসবের আমেজ।  ছবি: উজ্জ্বল ধর

দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে চট্টগ্রামের নেতাকর্মীরা উজ্জ্বীবিত। পটিয়ার জনসভাকে সফল করতে পটিয়া, বাঁশখালীসহ দক্ষিণ চট্টগ্রামের প্রতিটি উপজেলা, ইউনিয়ন, পাড়া-মহল্লায় সভা করা হয়েছে।

চট্টগ্রামসহ সারাদেশে বর্তমান সরকারের যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে, তারই ফলশ্রুতিতে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের লক্ষাধিক মানুষ অধীর আগ্রহে রয়েছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad