ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খালেদা জিয়ার সাজা রাজনৈতিক প্রতিহিংসায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
খালেদা জিয়ার সাজা রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়ার সাজা রাজনৈতিক প্রতিহিংসায়

চট্টগ্রাম: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতে দেওয়া বক্তব্যকে বিকৃত করে রাজনৈতিক প্রতিহিংসায় সরকার সাজা দিয়েছে বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীর ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড বিএনপি আয়োজিত গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন।

বক্কর বলেন, বেগম জিয়াকে সাজা দিয়ে বিএনপিকে নেতৃত্ব শূন্য এবং বিএনপি আন্দোলনে গেলে মামলা হামলা করে সাংগঠনিক কাঠামো ভেঙ্গে দিয়ে বিগত ৫ জানুয়ারির মত ভোটারবিহীন প্রহসনের নির্বাচন করে ক্ষমতা চিরস্থায়ী করতেই এ সাজা দেওয়া হয়েছে।

কিন্তু তাদের সে স্বপ্ন পূরণ হয়নি।

বিএনপি কখনো উগ্রবাদে বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, আমরা ধৈর্যধারণ করেছি, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি।

তারই ধারবাহিকতায় বাংলাদেশের মাটি ও মানুষের নেত্রী বেগম জিয়ার মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন হচ্ছে।

বেগম জিয়া ছাড়া কোন নির্বাচন এ দেশে হবে না মন্তব্য করে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ক্ষমতাসীনরা বিএনপিকে শান্তিপূর্ণ কর্মসূচি থেকে ধ্বংসাত্মক কর্মসূচির দিকে ধাবিত করতে উস্কানীমূলক বক্তব্য দিচ্ছে এবং দলের নেতৃবৃন্দের মধ্যে ঐক্য নষ্ট করতে নতুন করে ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে নগর বিএনপির হকার্স বিষয়ক সম্পাদক আবদুল বাতেন, চবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও নগর যুবদল নেতা ছাইফুর রহমান চৌধুরী শপথ, আলকরণ বিএনপির সাধারণ সম্পাদক জসিম মিয়া, সিনিয়র সহসভাপতি মো. ইদ্রিস, কোতোয়ালী থানা যুবদলের আহ্বায়ক ইকবাল হোসেন সংগ্রাম, আলকরণ বিএনপি নেতা মো. সাইফুল ইসলাম, মো. আজম উদ্দিন, যুবদল নেতা আমিন উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০০ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮

এমইউ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।