ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিকের ভারপ্রাপ্ত মেয়র জোবাইরা নার্গিস খান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
চসিকের ভারপ্রাপ্ত মেয়র জোবাইরা নার্গিস খান মেয়র আ জ ম নাছির উদ্দীন ব্যাংকক যাওয়ায় ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেয়েছেন জোবাইরা নার্গিস খান

চট্টগ্রাম: মেয়র আ জ ম নাছির উদ্দীন চিকিৎসার জন্য থাইল্যান্ড যাওয়ায় প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খানকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রিজেন্ট এয়ারওয়েজের চট্টগ্রাম-ব্যাংকক ফ্লাইটে চট্টগ্রাম ত্যাগ করেন মেয়র। মেয়রপত্নী, ছেলে ও মেয়ে তার সঙ্গে গেছেন।

মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ বাংলানিউজকে জানান, গত ঈদুল আজহার সময় পা পিছলে কোমরে আঘাত পেয়েছিলেন মেয়র। চিকিৎসকদের পরামর্শে প্রায় দীর্ঘ সময় তিনি বাসভবনে পূর্ণ বিশ্রামে ছিলেন।

এরপর এবারই প্রথম উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন। সেখানে চেকআপ করার পর ডাক্তারদের পরামর্শ অনুযায়ী চিকিৎসাসেবা নেবেন তিনি। আগামী মঙ্গলবার (২৮ নভেম্বর) মেয়র দেশে ফেরার কথা রয়েছে।  

মেয়রকে বিমানবন্দরে বিদায় জানান কাউন্সিলর, কর্মকর্তাসহ অন্যরা।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র জোবায়রা নার্গিস খান, শ্রমিক নেতা শফর আলী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, যুবনেতা আবদুল মান্নান ফেরদৌস, দিদারুল আলম, কাউন্সিলর এইচএম সোহেল, ছালেহ আহমদ চৌধুরী, শৈবাল দাশ সুমন, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মঞ্জুরুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।