ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় জরিমানা ৪ লাখ, মামলা ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় জরিমানা ৪ লাখ, মামলা ৮

চট্টগ্রাম: ৫ লাখ ৪২ হাজার ৫৩১ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এবং অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় নগরীর বাকলিয়া এলাকায় ৮টি মামলা এবং ৮টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ সময় অবৈধভাবে বিদ্যুৎ ব্যাবহার করায় ৩ লাখ ৯০ হাজার ৮৪০ টাকা জরিমানাও করা হয়।

বুধবার (৮ নভেম্বর) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তারের নেতৃত্বে বাকলিয়া দপ্তরের আওতাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ নেওয়া হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর নির্বাহী প্রকৌশলী শেখ কাওছার মাছুমের তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী মো. জালাল উদ্দীন, মো. মাঈনুল আমীন খাঁন, একেএম মিজানুর রহমান, মো. ফরিদুল আলম, উপ-সহকারী প্রকৌশলী মো. রায়হানুর রহমান রোহেল, ইলিয়াস মাহমুদ ও কাওসার আহমেদসহ কারিগরী কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তার অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপি বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়ার আওতাধীন বাস্তুহারা, নোমান কলেজ রোড ও বাদিয়ার টেক, তুলাতলী, বাকলিয়া ইত্যাদি এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ৫ লাখ ৪২ হাজার ৫৩১ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ৫টি মামলা করা হয় এবং ৫টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। একই সময়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে বাস্তুহারা এলাকার ফিরোজা বেগমকে ১ লাখ ২০ হাজার টাকা, নোমান কলেজ রোড এলাকার নাজিম উদ্দিনকে ১ লাখ ৪৫ হাজার ৮৪০  টাকা ও বাদিয়ার টেক, তুলাতলী এলাকার শাহিনা আক্তারকে যথাক্রমে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় তাদের বিরুদ্ধে ৩টি মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।