ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৮০ লাখ টাকায় নতুন বাস কিনল চুয়েট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
৮০ লাখ টাকায় নতুন বাস কিনল চুয়েট ৮০ লাখ টাকায় নতুন বাস কিনল চুয়েট

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) পরিবহন শাখায় নতুন আরও একটি বাস যুক্ত হয়েছে। প্রায় ৮০ লাখ টাকা ব্যয়ে ‘পদ্মা’ নামের এই বাসটি কেনা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে কেনা বাসটির আসন সংখ্যা ৫২।

সোমবার (১৬ অক্টোবর) চুয়েটের নতুন প্রশাসনিক ভবনের সামনে নতুন বাসটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এ সময় স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূইয়া, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, পরিকল্পনা ও উন্নয়নের (পিঅ্যান্ডডি)  পরিচালক অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, চুয়েট যানবাহন পরিচালনা ও ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, যানবাহন রক্ষণাবেক্ষণ কমিটির সভাপতি অধ্যাপক ড. কাজী আফজালুর রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্তী, কর্মচারী সমিতির সভাপতি মো. জামাল উদ্দিন প্রমুখ।

এর আগে চুয়েটের উপাচার্যের কাছে বাসের চাবি হস্তান্তর করেন নাভানা লিমিটেডের সহকারী ব্যবস্থাপক তাজউদ্দিন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।