ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীর এমপি’র বক্তব্যে সিইউজের ক্ষোভ-নিন্দা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
বাঁশখালীর এমপি’র বক্তব্যে সিইউজের ক্ষোভ-নিন্দা চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন

চট্টগ্রাম: বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী সাংবাদিকদের নিয়ে অশালীন মন্তব্য করায় গভীর ক্ষোভ ও নিন্দা জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী এক বিবৃতিতে বলেন, ‘জেলার বাঁশখালীতে দুদকের গণশুনানি অনুষ্ঠানে স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের শায়েস্তা করতে দুদককে যে অনুরোধ জানিয়েছেন তা দুঃখজনক। এ বক্তব্যের জন্য তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

বিবৃতিতে আরও বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার সরকারের অগ্রযাত্রা এবং সাফল্যের খবরগুলো সাংবাদিকরা যখন প্রচার করছে তখন সাংসদ মোস্তাফিজুর রহমানের এরকম বক্তব্য দুঃখজনক।

তিনি এ বক্তব্যেও মাধ্যমে বাংলাদেশের সাংবাদিক সমাজকে হেয় করেছেন।

তিনি যদি সাংবাদিকদের দুর্নীতি প্রমাণ করতে না পারেন তাহলে তার পদত্যাগের দাবীতে সাংবাদিক সমাজ রাজপথে আন্দোলনে নামবে।

উল্লেখ্য মঙ্গলবার জেলার বাশখালীতে দুদকের গণশুনানি অনুষ্ঠানে সাংবাদিকদের শায়েস্তা করতে দুদককে অনুরোধ জানান সেখানকার সাংসদ মোস্তাফিজুর রহমান। এ সময় তিনি সাংবাদিকদের বিরুদ্ধে সরকারি প্রকল্পের ঠিকাদারের কাছ থেকে টাকা দাবির অভিযোগ তুলেন।  

এর আগে সাংসদ মোস্তাফিজুর রহমান সাংবাদিক রাহুল দাশকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন। পরে সিইউজের আন্দোলনের মুখে তিনি সাংবাদিকদের কাছে ক্ষমা চাইতে বাধ্য হন।

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।