ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জহুর হকারে ত্রাণ সংগ্রহে বাধার অভিযোগ যুব ইউনিয়নের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
জহুর হকারে ত্রাণ সংগ্রহে বাধার অভিযোগ যুব ইউনিয়নের জহুর হকারে ত্রাণ সংগ্রহে বাধার অভিযোগ যুব ইউনিয়নের

চট্টগ্রাম: বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করতে গিয়ে নগরীর পৌর জহুর হকার মার্কেটে বাধার মুখে পড়েছে যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার নেতারা। ফলে মঙ্গলবার সন্ধ্যায় হকার মার্কেটে ত্রাণ সংগ্রহ করতে পারেনি সংগঠনের নেতাকর্মীরা।

সন্ধ্যার দিকে ত্রাণ সংগ্রহে হকার মার্কেট এলাকায় গেলে মালিক সমিতির পক্ষ থেকে বাধা দেওয়া হয় অভিযোগ করে যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার সহ-সভাপতি সুব্রত ধর মিঠু জানান, এসময় হকার মালিক সমিতির নেতারা সেখানে ত্রাণ সংগ্রহ করা যাবে না বলে জানিয়ে দেন।  

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি হওয়ার পর যুব ইউনিয়ন নেতারা আমতল এলাকায় গিয়ে ত্রাণ সংগ্রহ কার্যক্রম অব্যাহত রাখেন।

এসময় যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার সভাপতি রিপায়ন বড়ুয়া, সাধারণ সম্পাদক উজ্জ্বল শিকদার, সাংগঠনিক সম্পাদক জাবেদ, সহ-সভাপতি শ্যামল লোধ ও সুরঞ্জন শিকদার এবং সদস্য জুয়েল উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে জহুর হকার মার্কেট দোকান মালিক সমিতির সদস্য মো. ওসমান বলেন, মার্কেট থেকে ত্রাণ সহায়তা হিসেবে প্রায় ২০ লাখ টাকা তুলে সিরাজগঞ্জ, মুন্সিগঞ্জসহ চারটি জেলায় পাঠানো হয়েছে।

তাই মার্কেট থেকে যাতে আর কেউ ত্রাণ না তোলে সেজন্য মানা করেছি। তাদের সাথে কোনো ঝামেলা হয়নি।

বাংলাদেশ সময়: ২১৩৫ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।