ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টিআইসিতে ‘গানে গানে রাজশ্রী’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
টিআইসিতে ‘গানে গানে রাজশ্রী’ রাজশ্রী আচার্য

চট্টগ্রাম: দীর্ঘ বিরতির পর আবারো শ্রোতাদের সামনে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন স্বনামধন্য শিল্পী রাজশ্রী আচার্য। নগরীর থিয়েটার ইনস্টিটিউট (টিআইসি) মিলনায়তনে সোমবার (৭ আগষ্ট) সন্ধ্যা ৭টায় ‘গানে গানে রাজশ্রী’ শিরোনামে এ সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দি পিসফুল মিউজিশিয়ানস টিমের আয়োজনে জনপ্রিয়তায় তুঙ্গে থাকা শিল্পী রাজশ্রী নীরবতা ভেঙে নতুনরূপে শ্রোতাদের প্রিয় কিছু বাংলা ও হিন্দি গান গেয়ে শোনাবেন।

দি পিসফুল মিউজিশিয়ানস টিমের অসীম চন্দ বাপ্পী বাংলানিউজকে জানান, রাজশ্রী একজন গুণী সংগীত শিল্পী।

নব্বইয়ের দশকের শেষভাগ থেকে টানা এক দশকেরও বেশি সময় রাজশ্রীর পদচারণায় প্রাণবন্ত ছিল চট্টগ্রামের সংস্কৃতি অঙ্গন। সেই সংগীতশিল্পীকে নিয়ে আমাদের এ প্রয়াস।
অনুষ্ঠানের বেশ কিছু অমর ও জনপ্রিয় বাংলা ও হিন্দি গান গেয়ে শোনাবেন রাজশ্রী।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি নিরুপম দাশগুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার। সম্মানিত অতিথি থাকবেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার (জিএম) মনোজ সেনগুপ্ত ও চিটাগাং কম্যুনিকেশনস লিমিটেডের পরিচালক শ্যামল কুমার পালিত।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৭

এসবি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।