[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

প্রয়োজনীয় অর্থ পাবেন ধনু, কন্যার মানসিক চিন্তা

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৩ ১২:০২:১৮ এএম
প্রয়োজনীয় অর্থ পাবেন ধনু, কন্যার মানসিক চিন্তা

প্রয়োজনীয় অর্থ পাবেন ধনু, কন্যার মানসিক চিন্তা

আজ ২৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ জুলাই ২০১৮ ইং এবং ২৮ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ শুক্রবার, তিথি : অমাবস্যা, নক্ষত্র : পুনর্বসু। সূর্যোদয় ৫:২০ ও সূর্যাস্ত ৬:৪৯। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
শিক্ষক ও অধ্যাপকদের আর্থিক উন্নতি ঘটবে। কোনো সংবাদে বিচলিত হতে পারেন। কারো ব্যাপারে কৌতূহল দেখাবেন না। স্বাস্থ্যের যত্ন নেবেন। 

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
আপনার রাজনৈতিক প্রভাবে ঈর্ষান্বিত হয়ে কেউ আপনার ক্ষতির চেষ্টা করবে। হোটেল বা খাদ্যদ্রব্য ব্যবসায় আংশিক লাভ হবে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। 

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
চাকরিক্ষেত্রে কোনো কারণে অসন্তোষ দেখা দিতে পারে। কোনো বন্ধুর সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। উৎসাহ বাড়ায় কাজকর্মে সাফল্য আসবে। দৈনন্দিন কাজকর্মে কিছু শুভফল পাবেন। 

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
কোনো বন্ধুর দ্বারা ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। প্রকাশনা ও কাগজ ব্যবসায় লাভবান হতে পারেন। ভ্রমণযোগ থাকলেও না যাওয়াই ভালো। 

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
দৈনন্দিন কাজকর্ম ও ব্যবসায় পরিশ্রম বাড়বে। কোনো সংবাদে বিচলিত হতে পারেন। কেউ আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারে। হঠাৎ অর্থ পেতে পারেন। 

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
বেশি উদারতা আপনার পক্ষে ক্ষতিকারক। সাংসারিক ব্যয় বৃদ্ধিতে মানসিক চিন্তা বাড়বে। চরাফেরায় সাবধান থাকবেন। কোনো নেতার সাহায্য পাবেন। 

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কাজকর্মে উৎসাহ বাড়বে। অসমাপ্ত কাজ শেষ করতে পারলে শান্তি পাবেন। চাকরিক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের কোনো কারণে বিঘ্ন দেখা দিতে পারে। 

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
সরকারি চাকরিক্ষেত্রে কোনো বিভ্রান্তি দেখা দেবে। মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। কোনো সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন। নিজের ভুলে কোনো কাজ অসমাপ্ত থেকে যেতে পারে। 

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
মন-মেজাজ উগ্র হয়ে উঠতে পারে। সাবধানে চলাফেরা করবেন। পারিবারিক কোনো ঘটনা দুর্ভাবনায় ফেলতে পারে। কাজকর্ম ঠিকমতো চললেও প্রয়োজনীয় অর্থ হাতে আসবে না।

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
চিন্তায় থাকবেন। পারিবারিক ক্ষেত্র শুভ হলেও বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয়। বেশি অর্থোপার্জনের জন্য অসদুপায় অবলম্বনে নিজেরই ক্ষতি। সঠিক পথে চলতে চেষ্টা করবেন। 

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
অবশ্যই সাফল্য পাবেন। কন্ট্রাক্টারি ব্যবসায় বড় রকমের সুযোগ আসতে পারে। প্রয়োজনে ঋণ হতে পারে। বিশিষ্ট ব্যক্তির সহযোগিতা পাবেন। 

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
রাজনৈতিক নেতাদের কোনো জটিল পরিস্থিতির মধ্যে পড়তে হতে পারে। ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় সাফল্য পাবেন। বিশেষ কোনো যোগাযোগে লাভবান হবেন। 

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa