ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বন্ধুর সঙ্গে বিরোধ মীনের, গৃহে আত্মীয় সমাগম সিংহের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
বন্ধুর সঙ্গে বিরোধ মীনের, গৃহে আত্মীয় সমাগম সিংহের আজকের রাশিফল

আজ ২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ জুন ২০১৮ ইং এবং ৩০ রমজান ১৪৩৯ হিজরি রোজ শনিবার, তিথি : শুক্ল তৃতীয়া, নক্ষত্র : পুনর্বসু। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৮। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগতভাবে আপনি: অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে।

কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
চাকরিজীবীদের কর্মব্যস্ততা বাড়বে। বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।  

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
সৃজনশীল গবেষণামূলক কাজে সুনাম ও মর্যাদা বাড়বে। কোনো আনন্দ ভ্রমণে যেতে পারেন। বিদেশের সূত্র থেকে লাভবান হতে পারেন। কারও বা বিদেশযাত্রা হতে পারে।

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
আর্থিক চাপে থাকবেন। কোনো ঝামেলায় জড়াতে পারেন। রাগ বা জেদ দাম্পত্য অশান্তির কারণ হবে। স্বাধীন পেশায় জড়িতদের সফলতা আসবে।

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
কারো অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। শিক্ষার্থীদের শিক্ষায় উন্নতি ও সম্মানজনক প্রাপ্তি হতে পারে। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। কারও বা প্রেম সংক্রান্ত যোগাযোগ বাড়বে।  

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
বিয়ের আলোচনার অগ্রগতি হতে পারে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। গৃহে আত্মীয় সমাগম হতে পারে।  

কন্যাকন্যা: ২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর
মাসের শেষদিকে পেশাগত কাজে সুনাম ও সম্মান বাড়বে। আপনার গৃহীত পদক্ষেপ কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে।  

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। আপনার মনোবল চাঙা থাকবে। স্বাধীন পেশায় জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
রাগ বা জেদ ক্ষতিকর হতে পারে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। তবে চাকরিজীবীদের কিছুটা চাপের মধ্যে থাকতে হবে।  

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। প্রিয়জন কারও চাপে বিরোধ। কিছুটা আর্থিক চাপে থাকতে পারেন। আপনার কোনো ভুল সিদ্ধান্তের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারেন।  

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
পাওনা টাকা আদায় সহজ হবে। স্বাধীন পেশায় সফলতা পাবেন। ভাই-বোন কারও সঙ্গে বিরোধ হতে পারে। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। মাতৃস্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে।  

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। তবে পারিবারিক শান্তি বজায় রাখার ক্ষেত্রে কৌশলী হতে হবে। শুরুতে আপনি বিভিন্নমুখী চাপে থাকতে পারেন।  

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কর্মক্ষেত্রে বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। কোনো বন্ধুর সঙ্গে বিরোধ হতে পারে। মনোবল চাঙা হবে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad