চাকরিতে সুনাম পাবেন সিংহ, কর্কটের পেটের সমস্যা বাড়বে
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

চাকরিতে সুনাম পাবেন সিংহ, কর্কটের পেটের সমস্যা বাড়বে

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০২ ১২:২২:২৩ এএম
রাশিফল

রাশিফল

আজ  ১৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২ জুন ২০১৮ ইং এবং ১৬ রমজান ১৪৩৯ হিজরি রোজ শনিবার, তিথি: কৃষ্ণ চতুর্থী, নক্ষত্র: পূর্বষাঢ়া। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৩। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা।

প্রকৃতিগত ভাবে আপনি অস্থিরমনা এবং নরম-গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনো বিশ্বাস করে আবার কখনো সন্দেহ করে। কখনো কৃপণ, কখনো ব্যয়বহুল, কখনো কুটিল, কখনো সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট।  

মেষমেষ ২১ মার্চ - ২০ এপ্রিল
কোন কারণে মন বিক্ষিপ্ত থাকতে পারে। কারখানায় নিযুক্ত ব্যক্তিরা সাবধানে কাজকর্ম করবেন। আঘাতপ্রাপ্তির সম্ভাবনা আছে। চাকরিক্ষেত্রে কাজের চাপ থাকার ফলে পরিশ্রম হবে। 

বৃষবৃষ ২১ এপ্রিল - ২০ মে
কাজকর্ম কিছু অসম্পূর্ণ থেকে যাবে। শিক্ষার্থীদের নতুন কোন সুযোগ আসতে পারে। চাকরিরক্ষেত্রে কোনো কারণে কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।

মিথুনমিথুন ২১ মে-২০ জুন
কাজকর্মে অনীহা দেখা দিতে পারে। হঠাৎ কারোর সঙ্গে কলহ-বিবাদে জড়িয়ে পড়বেন। ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও পরিশ্রম ও একাগ্রতার দ্বারা প্রতিষ্ঠিত হবেন।

কর্কটকর্কট ২১ জুন- ২০ জুলাই
স্বচ্ছলতা না থাকলেও অসুবিধা হবে না। আহারের কারণে পেটের সমস্যায় পড়বেন। চাকরিক্ষেত্রে কিছু সমস্যা মিটবে। সামাজিকতায় বা লৌকিকতায় অর্থ ব্যয়ের যোগ আছে।

সিংহসিংহ ২১ জুলাই - ২১ আগস্ট
চাকরিতে কোনো কাজ সুষ্ঠুভাবে পালন করে সুনাম পাবেন। আয়কর, বিমা দফতরে নিযুক্তদের পদোন্নতির যোগ আছে। মনের কোনো আশাপূরণ হবে। 

কন্যাকন্যা ২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর
কাউকে বিশ্বাস করে মনের কথা প্রকাশ করবেন না। পারিবারিক কোনো সমস্যা দেখা দিতে পারে। কোনো সন্তানের পারদর্শীতায় গর্বিত হতে পারেন।

তুলাতুলা ২৩ সেপ্টেম্বর- ২২ অক্টোবর
মনোমালিন্যের ফলে বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। পরে নিজে অনুতপ্ত হতে পারেন। কোনো ব্যবসায়ীর সাহায্যে ব্যবসায় উন্নতি করতে পারবেন। বস্ত্র ও প্রসাধনী দ্রব্যে লাভ করতে পারেন। 

বৃশ্চিকবৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
হঠাৎ কারোর অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। দুশ্চিন্তায় থাকবেন। ঠাণ্ডা মাথায় কাজ করবেন। অযথা কাউকে তিরস্কার করে পরে অনুতপ্ত হবেন। 

...ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কাজকর্মে চাপ থাকলেও আশানুরূপ অর্থ হাতে আসবে না। জীবনে হতাশা আসতে পারে। অনেক কাজের দায়িত্ব নিয়ে অসুবিধায় পড়তে পারেন। 

..মকর ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
উচ্চ রক্তচাপ দেখা দিতে পারে। ব্যয়বাহুল্যের ফলে পারিবারিক অশান্তি দেখা দেবে। কাজ করার সময় সতর্ক থাকবেন। কোনো সহৃদয় ব্যক্তির সহযোগিতা পেতে পারেন।

..কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
রাসায়নিক দ্রব্য ব্যবসায়ীদের সময়টা অনুকূল নয়। বুদ্ধিজীবীদের সময়টা অনুকূল বলা যায়। শারীরিক কোনো কষ্ট দেখা দিলে অবহেলা করবেন না।

..মীন ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো কোম্পানির মালিক বা পরিচালকদের অসুবিধায় পড়ার আশঙ্কা আছে। দাম্পত্য বিচ্ছেদ মনের উপর বিশেষ চাপ পড়তে পারে। কারোর সহানুভূতি পাবেন। 

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, জুন ০২, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa