ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

আর্থিকযোগে বাধা কুম্ভের, বৃষের শত্রুতে ভয়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
আর্থিকযোগে বাধা কুম্ভের, বৃষের শত্রুতে ভয় রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৪ /০৫/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
ব্যবসার দিকে একটু সাবধানে চলুন। প্রেমের ক্ষেত্রে আবেগ বাড়তে পারে।

কাজের ব্যাপারে শুভ যোগাযোগ। শরীরের দিকে কোনো যন্ত্রণা বাড়তে পারে। সন্তান নিয়ে বিবাদ।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
শত্রুর কারণে ভয় বাড়তে পারে। পরিবারের কোনো অশান্তি আজ বড় রূপ নিতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। কোনো আটকে থাকা কাজ করে ফেলুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)
শরীরের কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো সময়। সুযোগ কাজে লাগান। কর্মস্থানে খুব চাপ বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে খরচ। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে নানা সমস্যার মধ্যে সমাধানের আলো বেরোবে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে সমস্যার কারণে মনের দিকে অনুতাপ বাড়তে পারে। দূরে কোনো ভ্রমণ হতে পারে। কর্মস্থানে কোনো গোলযোগ বাড়তে পারে।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
কোনো ভালো খবর আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাজে অর্থ নষ্ট হতে পারে। বাঁকাপথে আয় না করা ভালো হবে। রক্তচাপ বাড়তে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ। আর্থিক দিক শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে কোনো ভালো লোকের সঙ্গে আলোচনা হবে। কোনো কাজের জন্য সম্মানহানির যোগ। বাতের ব্যথার জন্য কষ্ট বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম বা দাম্পত্যের মনোমালিন্য মিটে যাওয়ার সম্ভাবনা। ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। বিভিন্ন কারণে মনের দিকে ভালো লাগবে না। কাজের জন্য দূরে যেতে হতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য চিন্তা ও উন্নতি। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অধিক ব্যয়ের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। বাজে কাজের জন্য উচ্চব্যক্তির সঙ্গে সমস্যা হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
খেলাধুলায় জয়লাভ। ব্যবসার দিকে কোনো বিপদ থেকে সাবধান থাকুন। সম্পদ কেনাবেচার জন্য খুব ভালো দিন। প্রেমের ব্যাপারে সাবধান থাকা দরকার। অর্থচাপ আসতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
কোনো বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে মনে উদাসীন ভাব আসতে পারে। কাজে সাফল্য আসতে পারে ভালো। পথে কোনো প্রকার আঘাত লাগতে পারে।  

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
বিবাদে সাহসের পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে কোনো অশান্তি মিটে যেতে পারে। আত্মীয়ের সঙ্গে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। প্রেমযোগ মিশ্র। আর্থিকযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত কাজের জন্য শরীরে ক্লান্তি বাড়তে পারে। ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে কোনো সংঘাতে জড়িয়ে পড়বেন। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ১৪, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।