[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮

bangla news

ধনুর বাড়তি খরচ, তুলার বাড়িতে অতিথি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১২ ১২:০০:৩৪ এএম
রাশিফল-প্রতীকী

রাশিফল-প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ১২/০৪/২০১৮

 

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আজ শারীরিক কষ্ট কাজের ক্ষতি ডেকে আনতে পারে। অসাধু লোকদের ভয় বাড়তে পারে। প্রেম নিয়ে আত্মীয়ের জন্য বাড়তে পারে বিবাদ। ব্যবসায় একটু চাপ বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
আগুন থেকে সাবধান থাকা দরকার। বন্ধুদের সঙ্গে আনন্দ নষ্ট হওয়ার মতো কিছু ঘটতে পারে। সন্তানের জন্য গর্ব অনুভব। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। রক্তপাত থেকে সাবধান থাকুন। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
ব্যবসার দিকে সামান্য মন্দা আসতে পারে। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসায় কাজের খরচ বাড়তে পারে। শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে কোনো রাগারাগি হতে পারে। যাত্রাযোগে শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
উদাসীন মনোভাবের জন্য লোক সুযোগ নিতে পারে। প্রতিবেশীর কোনো উপকারের জন্য সুনাম বাড়তে পারে। পথে কোনো আঘাত লাগতে পারে। প্রেমের ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
ব্যবসায়ীদের জন্য শুভ পরিবর্তন আসবে। কর্মস্থানে কোনো বিবাদের জন্য কাজ সাময়িকভাবে বন্ধ হতে পারে। বাড়িতে ভ্রমণের আলোচনা শুরু হবে। পরিবারে খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে চিন্তা বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে আশাভঙ্গ হতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বন্ধুদের জন্য অর্থ ব্যয় হবে। সন্তানকে কেন্দ্র করে বাড়িতে অশান্তি হতে পারে। পথে বিপদ বাড়াতে পারে। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বাড়িতে আনন্দ সংবাদ আসতে পারে। প্রেম নিয়ে মিথ্যা বদনাম প্রচার হতে পারে। ব্যবসার দিকে বাড়তি কিছু লাভ হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
মূল্যবান কোনো বস্তুর ক্ষতি হতে পারে। বেশি তর্ক না করা ভালো হবে। সংসারের কোনো কাজের জন্য অধিক অর্থ ব্যয়। শত্রুর হাত থেকে মুক্তির উপায় হতে পারে। প্রেমযোগ শুভ। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
কাজে খুব ভালো সাফল্য পেতে পারেন। ব্যবসার দিকে লাভ বাড়বে। খেলাধুলায় জয়লাভ। খরচ অনেক বাড়তে পারে। প্রেম নিয়ে কোনো চিন্তা আজ মাথা খারাপ করতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
অযথা কোনো কারণে অপমাণিত হতে পারেন। বাইরের কারো হস্তক্ষেপে প্রেমের সম্পর্কে ক্ষতি হতে পারে। আর্থিক কারণে বাড়িতে অশান্তি বাড়তে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসার দিকে কোনো চাপ থেকে মুক্তি লাভ। কোনো কারণে ঋণ বাড়বে। দুপুরের পরে কাজের দিকে ব্যস্ত হতে হবে। আত্মীয়ের জন্য প্রেমে বাধা আসবে। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
উচ্চবিদ্যার সুযোগ আসতে পারে। শরীরের দিকে কোনো আঘাত আসার সম্ভাবনা। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। চাকরির দিকে উন্নতির সুযোগ আসবে। প্রেমযোগ শুভ। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa