ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমে সফলতা মকরের, মিথুনের ভ্রমণের সম্ভাবনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
প্রেমে সফলতা মকরের, মিথুনের ভ্রমণের সম্ভাবনা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১১/০৪/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সৃষ্টিশীল হয়ে উঠবেন। প্রেম নিয়ে কিছুটা কল্পনার জগতে থাকবেন।

ছাত্রদের জন্য অত্যন্ত ভালো দিন। কাজের বিষয়ে চিন্তাশীল থাকবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
কাজের জায়গায় উচ্চতার শিখরে পৌঁছাবেন। কর্মক্ষেত্রে দৃষ্টান্তমূলক সাফল্য পাবেন এবং প্রচুর প্রশংসিত হবেন। ব্যবসার সহকর্মীরা বন্ধুত্বপূর্ণ ব্যবহার করবে। প্রেমিক-প্রেমিকার সময়গুলি নিশ্চিতভাবেই খুব মধুর হবে। সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত তরতাজা বোধ করবেন।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
দিনটি অতি বর্ণময় হবে। ব্যবসা বাড়বে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্র ও সমাজে ভাবমূর্তির দৃষ্টান্তমূলক উন্নতি ঘটবে। ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
নতুন কোনো প্রকল্প হাতে নেওয়ার জন্য আজকের দিনটি শুভ নয়। নতুন কোনো সম্পর্ক আজ শুরু করা উচিত নয়। ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। মাত্রাতিরিক্ত খরচ করবেন না। ধ্যান ও প্রার্থনা করুন।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
ঊর্ধ্বতন ব্যক্তিরা জটিল পরিস্থিতির সৃষ্টি করতে পারেন। এতে দুঃখ পাবেন এবং মানসিক হতাশায় ভুগবেন। অলসবোধ করবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার পক্ষে দিনটি যথাযোগ্য নয়। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যবসা অথবা কর্মক্ষেত্র যথেষ্ট উজ্জ্বল। ঊর্ধ্বতন কর্মীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলাপচারিতার সম্ভাবনা। পদোন্নতির প্রবল সম্ভাবনা বিদ্যমান। কর্মক্ষেত্রে সবকিছু আপনার মনমতো হবে। প্রেমযোগ শুভ।  

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
দিনটি আনন্দে কাটবে। লাভের যোগ বিদ্যমান। প্রেমের ক্ষেত্রে বন্ধুরা বিশেষ ভূমিকা পালন করবে। বন্ধুদের সঙ্গে সুন্দর কোনো স্থানে ভ্রমণের সম্ভাবনা আছে। সন্তানদের থেকে সুখবরের আশা রাখতে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেমের অনুভূতি মনের মধ্যে খুশির ভাব জাগিয়ে তুলবে। মানসিকভাবে কিছুটা অস্থির থাকবেন। কাউকে কোনো প্রতিশ্রুতি দেবেন না। কোনোরকম ঝগড়া থেকে বিরত থাকুন।  

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বন্ধু-বান্ধবের সঙ্গে হাসি, মজা ও উৎসবমুখরতায় দিনটি কাটাবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। সুস্বাদু আহার ও মিষ্টান্নের আশা রাখতে পারেন। অর্থলাভের সম্ভাবনা। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কাজের ক্ষেত্রে পিছিয়ে পড়লেও অধিক পরিশ্রমের দ্বারা পূর্ব পরিকল্পনা মাফিক সেটিকে সময়েই শেষ করতে সক্ষম হবেন। অর্থজনিত বিষয়গুলিতে ক্ষয়ক্ষতি ও ব্যর্থতার সম্ভাবনা। প্রেমে সফলতা আনন্দ দেবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সুস্থ থাকবেন, মানসিকতা সুন্দর থাকবে। চনমনে ও উৎসাহিত বোধ করবেন। প্রেমের অনুভূতির ক্ষেত্রে বেশ উদ্বুদ্ধ থাকবেন। শৌখিন ও সৃষ্টিশীল মানসিকতা পোষণ করবেন। উত্তম আহারের সম্ভাবনা আছে। আর্থিকযোগ মিশ্র।  

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
অনুভূতি ও ধারণাগুলিতে নিজেকে হারিয়ে ফেলবেন না। এমন কিছু কথা বলবেন মা যেগুলির জন্য ভবিষ্যতে পস্তাতে হতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। সম্পত্তি সংক্রান্ত কোনো আলাপ-আলোচনা অথবা বিতর্কে জড়াবেন না। সাবধানে গাড়ি চালান।  
প্রেমযোগ মিশ্র। জল থেকে দূরে থাকুন।  

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।