ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মানসিক চাপে মিথুন, উপহার পাবেন মীন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
মানসিক চাপে মিথুন, উপহার পাবেন মীন রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৮/০২/২০১৮

.. মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেম নিয়ে পারিপার্শ্বিক পরিবেশ অস্বস্তিকর হয়ে উঠতে পারে। ব্যয়ের ওপর নিয়ন্ত্রণ রাখুন।

আর্থিক বিষয়ে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। অশান্তির ফলে ক্লান্ত বোধ করতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

.. বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ভাই-বোনদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। কোথাও বেড়াতে যেতে পারেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ারও সম্ভাবনা আছে। শত্রুরা আজ পরাজিত হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন আজ। আর্থিক দিক শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

... মিথুন: (২২মে – ২১ জুন)
মানসিক চাপ অলস এবং দুর্বল করে তুলতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন না হলে এটি তিক্ততা এবং মতানৈক্যের সৃষ্টি করবে। এতে বিরক্ত হতে পারেন। সাবধান থাকুন, প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

... কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কাজগুলি আশানুরূপ ফল না দেওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন। প্রেম নিয়ে দুশ্চিন্তা মানসিক অশান্তি দেবে। দুশ্চিন্তা এবং হতাশা ভুলে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

... সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
প্রেমে সফলতা পাবেন। ভালো সময় উপভোগ করুন। অংশীদার ও সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন এবং মা-বাবার কাছ থেকে সুখবর পাবেন যা উদ্দীপিত করবে। আর্থিক লাভের যোগ বিদ্যমান। অতি সহজেই অসম্পূর্ণ কাজগুলিকে সম্পন্ন করতে পারবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

.. কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিনোদনমূলক কাজে ব্যস্ত থাকলে বিশেষ আনন্দ উপভোগ করবেন। ভ্রমণের জন্য এটি একটি শুভ দিন। নতুন জামাকাপড় কিনতে পারেন। শারীরিক এবং মানসিক দু’দিক দিয়েই সুস্থ থাকবেন। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। প্রেম যোগ শুভ।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

.. তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। বাইরে খাওয়া এড়িয়ে চলা উচিত। মেজাজ ও কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে যোকোন রকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। প্রেম নিয়ে যে কোন বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫

... বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পরিবারে আজ অত্যন্ত বিবেচকের মতো ব্যবহার করবেন এবং ধৈর্য ও যত্নের সঙ্গে সমস্ত বিষয় সামলাবেন। ধর্মীয় কারণে আজ আপনি অনুদানও করতে পারেন। কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

... ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শান্ত বোধ করবেন এবং মানসিকভাবে প্রাণবন্ত হয়ে উঠবেন। কাজের ক্ষেত্রে আলোচনাগুলি লাভজনক হতে পারে। আপনার বাড়ি বা কর্মক্ষেত্রকে নতুন করে সাজাতে পারেন কিংবা মেরামত করতে পারেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

... মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
পরিশ্রমের ফল এবং তা উপভোগ করবেন। অংশীদার ও ঊর্ধ্বতনরা প্রশংসা করবেন। কোনো সম্মানীয় প্রকল্প হাতে পাবেন অথবা কাঙ্ক্ষিত কোনো চুক্তি রূপায়িত হবে। প্রেমের কারণে মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

... কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বাধা-বিপত্তি সম্পূর্ণভাবে এড়িয়ে যাওয়া সম্ভব। সুতরাং চোখ-কান খোলা রেখে চলুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। প্রেম নিয়ে যারা বাড়তি উৎসাহ দেখাচ্ছে তাদের থেকে থেকে দূরে থাকুন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

... মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অনেক মানুষের সঙ্গে মেলামেশা করতে চাইবেন এবং ভালো সঙ্গ পেতে চাইবেন। বাড়িতে অথবা কর্মক্ষেত্রে ইতিবাচক বাক্য বিনিময় আনন্দ দেবে। প্রিয়জন উপহার নিয়ে আসতে পারেন।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।