ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

কর্কটের নতুন বন্ধু লাভ, কুম্ভের সুখবরের সম্ভাবনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
কর্কটের নতুন বন্ধু লাভ, কুম্ভের সুখবরের সম্ভাবনা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৪/০১/২০১৮

...মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
গোপন বিষয়ে বা অনৈতিক বিধিবহির্ভূত বিষয়ে জড়িয়ে না পড়ার চেষ্টা করুন। শান্ত স্বভাব বজায় রাখুন।

প্রেম ও দাম্পত্য নিয়ে বিভ্রান্তি দেখা দিতে পারে। প্রাণবন্ত এবং চনমনে থাকতে, ঘরের নেতিবাচক অনুভূতিগুলো এড়িয়ে চলতে নিজের রাগ ও কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
কাজ নিয়ে আলস্য ও অনীহায় ভুগতে পারেন। সৌভাগ্যবশত মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকবেন এবং আমোদ-প্রমোদ ও জীবনের ছোটখাট খুশিগুলো পাওয়ার জন্য খরচও করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে ব্যবহার ভালো রাখুন। প্রেম যোগ মিশ্র। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

...মিথুন: (২২মে – ২১ জুন) 
বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে অপ্রত্যাশিত সাক্ষাৎ মনকে খুশিতে ভরিয়ে দেবে। ব্যবসার আর্থিক বিষয়গুলোর জন্য দূরে যাত্রা করতে হতে পারে। চিন্তা করবেন না, এটি লাভজনক এবং সৌভাগ্যজনক হবে। প্রেম যোগে শুভ ফল পাবেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

...কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
অর্থ এবং সুখ দুই থাকবে। মোটের উপর দিনটি শুভ এবং পুরস্কৃত হবেন। ব্যবসায় লাভ করবেন এবং প্রিয়জনদের সঙ্গে বেড়াতে যাবেন। প্রেম যোগ শুভ। নতুন বন্ধু লাভের সম্ভাবনা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
হতাশা, আলস্য ও ক্লান্তি শান্তি পেতে দেবে না। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন এবং কোনো চিকিৎসার কথা ভাবলে তা এড়িয়ে যাবেন না। আইনি বিষয়গুলোতে সাবধান থাকা দরকার, খুব ভালো হয় যদি স্থগিত রাখেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। আর্থিক এবং ব্যবসার দিকে দক্ষতার সঙ্গে কাজগুলো সম্পন্ন করতে পারবেন। চিন্তা ও ধারণাগুলোতে অনড় ও দৃঢ়প্রতিজ্ঞ থাকবেন। শরীর ভালো থাকবে এবং বুদ্ধিমত্তার দিক দিয়ে আজ শান্তি পাবেন।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

...তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
প্রেম ও দাম্পত্য সংক্রান্ত বিষয়গুলো আনন্দময় হবে। আর্থিক বিষয়গুলো বেশি চিন্তায় রাখবে না। বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর ইতিবাচক এবং দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে। যাত্রায় শুভ ফল লাভ করবেন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
সাফল্য পাবেন এবং কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয় পাবেন। ভাই, বোন ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক আনন্দ দেবে। আপনি কোনো মনোরম স্থানে বেড়াতে যেতে পারেন। প্রেম যোগ শুভ। আর্থিক দিক শুভ হলেও সতর্ক থাকা দরকার।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
অনিদ্রা অথবা অন্যকোনো শারীরিক কষ্টে ভুগতে পারেন। পারিবারিক দ্বন্দ্ব বিভ্রান্ত করবে এবং হতাশবোধ করবে। প্রেম নিয়ে মানসিক শান্তি পেতে পারেন। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলুন।  

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
খরচ বাড়বে। তাই নতুন কোনো প্রকল্প শুরু না করাই ভালো। ছেলেমেয়ের দিকে দিয়ে নিশ্চিন্ত থাকতে পারবেন না। সামান্য পেটের গোলযোগ দেখা দিতে পারে। দীর্ঘমেয়াদি মতানৈক্য এবং মানহানি এড়িয়ে চলতে যাবতীয় আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। প্রেম যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সুখবর পাওয়ার সম্ভাবনা আছে, বিশেষত মামার বাড়ি থেকে। ভবিষ্যতে এবং চাকরিতে ভালোভাবে এগিয়ে যাবেন। কাজগুলো পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন করতে পারবেন। অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করতে সহকারীদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
নক্ষত্রদের অবস্থান অনুকূল। লড়াই করার উদ্দীপনা পাবেন। হারিয়ে যাওয়া কোনো বাসনাকে আবার ফিরে পাবেন। সাধারণত ভালো খাবার খেতে ও হাসিখুশি থাকতে পছন্দ করেন। যারা বৈদেশিক ব্যবসায় জড়িত তাদের জন্য দিনটি ভালো। প্রেমে সমস্যা দেখা দিলে তা নিজেই সমাধানের চেষ্টা করুন।

শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।