ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

অপ্রত্যাশিত খরচ মকরের, মিথুনের বিবাদের সম্ভাবনা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
অপ্রত্যাশিত খরচ মকরের, মিথুনের বিবাদের সম্ভাবনা অপ্রত্যাশিত খরচ মকরের, মিথুনের বিবাদের সম্ভাবনা

আজ কেমন যাবে
তারিখ: ২৩/০১/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
অংশীদারি ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা।

দিনের মধ্যভাগে পরিস্থিতি আপনার অনুকূলে নাও থাকতে পারে। সুতরাং, এসময় নতুন কিছু শুরু করবেন না। যাত্রা এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে আবেগের উপর নিয়ন্ত্রণ রাখুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
প্রেম নিয়ে যত অন্যের সাথে কম আলোচনা করবেন তত মঙ্গল। কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে হতাশা এড়িয়ে যেতে পারবেন না। দুপুরের পর মন খুশি থাকবে। একই সঙ্গে স্বাস্থ্যেরও উন্নতি হবে। ভাই-বোনদের কাছ থেকে আপনি লাভবান হতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

...মিথুন: (২২মে – ২১ জুন) 
পরিবারের সদস্যরা বেশ খুশির মেজাজে থাকবেন। কাজের ক্ষেত্রে ভালো ফল করবেন। ঊর্ধ্বতনরাও কাজে খুবই খুশি হবেন। আর্থিকলাভের পাশাপাশি অন্যদের মনে সম্মান বাড়বে। মনের মানুষের কথা শুনে লাভ হতে পারে। বিবাদের সম্ভাবনা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

..কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেমের ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা। কাজের পরিবেশ স্বস্তিজনক হবে। পুরস্কার হিসেবে পদোন্নতি হতে পারে। অন্য এতে খুশি হবে। বন্ধুদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। আর্থিকলাভের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। সন্তানদের বিষয়ে সুসংবাদ পেতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

..সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আয় বৃদ্ধি ও ব্যবসা বাড়ার সম্ভাবনা। প্রেম ও দাম্পত্য বিষয়ে মেজাজ শান্ত নাও থাকতে পারে। বেশি আক্রমণাত্মক না হওয়ার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক অশান্তিতে ভুগতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
রাগ ও অভিমানের উপর নিয়ন্ত্রণ রাখলে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় রাখতে সক্ষম হবেন। কোনোরকম আইনি সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। খরচ বেড়ে যেতে পারে। দুপুরের পর দিনটি ভালো কাটবে। প্রেমে সফলতা পাবেন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

...তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
কথার জন্য লাভবান হবেন। অন্যদের সঙ্গে আপনার সম্পর্কে আরও ভালো হবে। ব্যবসায়ও লাভ হওয়ার সম্ভাবনা। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। আর্থিকলাভের সম্ভাবনা। বৈদেশিক ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
পরিবারের সদস্যদের সম্পর্ক ভালো হবে। আর্থিকলাভের সম্ভাবনা। তবে দুপুরের পর থেকে প্রতি পদক্ষেপে সাবধান থাকতে হবে। ভাইদের কাছ থেকে আপনার লাভ হবে। প্রেমে ক্ষেত্রে সফলতা পাবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

..ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দিত হবেন। তাদের সঙ্গে সুন্দর ও উষ্ণ সম্পর্ক মনকে খুশি করবে। প্রতিদ্বন্দ্বীদের সামনে আত্মবিশ্বাসের সঙ্গে নিজের জায়গায় অনড় থাকুন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকতে হবে। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সম্পত্তি নিয়ে আলোচনাগুলি এড়িয়ে চলুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
দিনটি ছাত্রদের জন্য সহজ নাও হতে পারে। প্রেম ও দাম্পত্য নিয়ে মন দুশ্চিন্তাগ্রস্ত হয়ে থাকবে। তবে দুপুরের পর থেকে সমস্যাগুলি থেকে রেহাই পাবেন। মানসিকভাবেও কিছুটা শান্তি পাবেন। দুশ্চিন্তা কেটে যাবে। কাজ প্রশংসিত হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মনের মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারের আনন্দমুখর পরিবেশ মনকে হাসি-খুশি রাখবে। পরিবারে আনন্দ অনুষ্ঠানের সম্ভাবনা। সহকারীদের কাছ থেকে আপনি সহায়তা পেতে পারেন। অংশীদারের সঙ্গে সুস্পম্পর্ক বজায় থাকবে।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।